বলিউড

অর্ধেক দামে বিক্রি হচ্ছে ‘ভুলভুলাইয়া টু’ ছবির অগ্রিম টিকিট

ঢাকা, ১৭ মে – ভারতীয় চলচ্চিত্রগুলো একের পর এক দর্শক চাহিদায় নানা রেকর্ড গড়ছে আয়ের। টিকিটের দামও বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যেই বেশি দামে টিকিট বিক্রি হয়েছে বেশ কিছু সিনেমার। সেখানে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া টু’ ছবির টিকিট বিক্রি হচ্ছে অর্ধেক দামে!

ছবির নির্মাতারাই টিকিটের দাম কম রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

জানা গেছে, দর্শকদের কথা ভেবে এমন সিদ্ধান্ত নিয়েছেন তারা। কেননা টিকিটের দাম বেশি হওয়ার ফলে অনেক মধ্যবিত্ত পরিবার স্বপরিবারে প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে আসতে পারেন না। তাদের জন্য প্রেক্ষাগৃহে সিনেমা দেখা কঠিন হয়ে পড়েছে।

সম্প্রতি ‘ভুলভুলাইয়া টু’ ছবির অগ্রিম টিকিট বুকিং শুরু হয়েছে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা সত্ত্বেও বাজার মূল্যের কম দামে এর টিকিট বিক্রি করা হচ্ছে।

ভারতীয় গণমাধ্যম পিংক ভিলার একটি রিপোর্ট অনুসারে, সিনেপলিস আন্ধেরী ১৮০ রুপিতে অগ্রিম টিকিট বিক্রি করছে। যা ‘কেজিএফ চ্যাপ্টার টু’- এর তলনায় খুবই কম। যশ অভিনীত সিনেমাটির টিকিটমূল্য ছিল ৩০০ রুপি।

মহামারী চলাকালীন এবং পরবর্তী সময়ে পিভিআর আন্ধেরিতে গড় টিকিটের মূল্য ছিল প্রায় ১৮০ রুপি। যেখানে ‘ভুলভুলাইয়া টু’- এর টিকিট বিক্রি হচ্ছে ১১০ রুপিতে। এমনকি ‘আরআরআর’ এবং ‘ডক্টর স্ট্রেঞ্জ টু’- এর টিকিটও ‘ভুল ভুলাইয়া টু’- এর চেয়ে দ্বিগুণ দামে বিক্রি হয়েছে।

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় হরর-কমেডি ‘ভুলভুলাইয়া’। এরই সিক্যুয়াল ‘ভুলভুলাইয়া টু’। সিক্যুয়েলটি পরিচালনা করেছেন আনিস বাজমি। কার্তিক আরিয়ানের সঙ্গে এতে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। সিনেমাটিকে ঘিরে প্রচুর প্রচারণা হয়েছে।

এটি বক্স অফিসেও সফল হবে বলে আশা করা হচ্ছে। আগামী ২০ মে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতিক্ষীত সিনেমাটি।

এম এস, ১৭ মে

Back to top button