বলিউড

স্বামী-সন্তানকে নিয়ে মাঝ রাতে উড়াল দিলেন ঐশ্বরিয়া

মুম্বাই, ১৭ মে – ফের শুরু হতে যাচ্ছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসব। ভারত থেকে অনেক তারকাই এবার যোগ দেবেন এই উৎসবে। এরই মধ্যে কানের উদ্দেশ্যে উড়ে গেছেন দীপিকা পাড়ুকোন, হিনা খান। এবার উড়ে গেলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

সোমবার (১৬ মে) মাঝ রাতে স্বামী অভিষেক বচ্চন, কন্যা আরাধ্যকে সঙ্গে নিয়ে কানের উদ্দেশ্যে মুম্বাই ছাড়েন ঐশ্বরিয়া। যাওয়ার আগে মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরা বন্দি হন তারা। এ সময় হাস্যজ্জ্বল ভঙ্গিতে পোজ দেন ঐশ্বরিয়া-অভিষেক। কানের ৭৫তম আসরের রেড কার্পেটে শোভা বাড়াবেন ঐশ্বরিয়া।

এবার কান চলচ্চিত্র উৎসবে জুরিতে থাকবেন দীপিকা পাড়ুকোন। আরো যাবেন এ আর রহমান, নওয়াউদ্দিন সিদ্দিকী, আর মাধবন, নয়নতারা, পূজা হেগড়ের মতো তারকারা।

ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ফ্যানি খান’। ২০১৮ সালে মুক্তি পায় এটি। এরপর লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগত থেকে বিরতিতেই ছিলেন। গত বছরের ১৯ জুলাই ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার পরবর্তী সিনেমা ‘পোন্নিইন সেলভান’-এর প্রথম ঝলক প্রকাশ করেন এই অভিনেত্রী। মনি রত্নম পরিচালিত এ সিনেমা আগামী ২০ সেপ্টেম্বর মুক্তির কথা রয়েছে।

এম এস, ১৭ মে

Back to top button