ক্রিকেট

গুজরাটকে মাত্র ১৩৪ রানের লক্ষ্য দিল চেন্নাই

মুম্বাই, ১৫ মে – বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে। এ কারণে হয়তো শেষ দুই ম্যাচের প্রতি খুব একটা আগ্রহ নেই আর চেন্নাই সুপার কিংসের। লিগ পর্বে ১৩ তম ম্যাচ তারা খেলতে নেমেছে লিগ টপার গুজরাট টাইটান্সের বিপক্ষে।

মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে গুজরাটের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে মাত্র ১৩৩ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। অথচ হাতে বাকি ছিল তখনও ৫টি উইকেট।

রুতুরাজ গায়কোয়াড় একাই যা লড়াই করলেন যেন গুজরাটের বোলারদের বিপক্ষে। ৪৯ বল খেলেছেন তিনি যদিও। রান করেছেন কেবল ৫৩টি। ৪টি বাউন্ডারির সঙ্গে ছক্কার মার মেরেছেন কেবল ১টি।

নারায়ন জগদিশান ৩৩ বল খেলে করেন ৩৯ রান। মইন আলি ১৭ বল খেলে আউট হন ২১ রান করে। বাকিরা দুই অংকের ঘরও স্পর্শ করতে পারেননি। ১০ বল খেলে ধোনির নামের পাশে লেখা হলো কেবল ৭ রান।

গুজরাটের হয়ে ৪ ওভারে ১৯ রান দিয়ে ২ উইকেট নেন মোহাম্মদ শামি। ১টি করে উইকেট নেন রশিদ খান, অ্যালজারি জোসেফ এবং রবিশ্রীনিবাসন সাই কিশোর।

এ রিপোর্ট লেখার সময় জবাব দিতে নেমে ৩.৩ ওভারে ৩৯ রান তুলেছে গুজরাট টাইটান্স। ঋদ্ধিমান সাহা ১৫ বলে ২৬ এবং শুভমান গিল ৬ বলে করেছেন ৬ রান।

এই ম্যাচ জিতলে ১৩ ম্যাচ শেষে গুজরাটের পয়েন্ট হয়ে যাবে ২০ এবং নিশ্চিতভাবেই সেরা দুই দলের একটি হয়ে প্লে-অফে উঠবে হার্দিক পান্ডিয়ার দল।

সূত্র : জাগো নিউজ
এম এস, ১৫ মে

Back to top button