হলিউড

গর্ভেই সন্তান হারিয়ে শোকস্তব্ধ ব্রিটনি স্পিয়ার্স

গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী গায়িকা ব্রিটনি স্পিয়ার্স গত মাসে জানিয়েছিলেন মা হতে যাচ্ছেন তিনি। কিন্তু গর্ভপাতে অনাগত সন্তানকে হারালেন এই গায়িকা। শনিবার (১৪ মে) ইনস্টাগ্রামে এক পোস্টে এই ঘোষণা দেন ব্রিটনি।

ব্রিটনি ও তার হবু বর স্যাম আজগারি যৌথ একটি বিবৃতি শেয়ার করেছেন। তাতে বলা হয়েছে—ভারাক্রান্ত হৃদয়ে ঘোষণা করছি যে, প্রেগন্যান্সির শুরুতে আমরা আমাদের সন্তানকে হারিয়ে ফেলেছি। যেকোনো মা-বাবার কাছেই এটি একটি হৃদয়বিদারক ঘটনা। মা হওয়ার খবরটি জানাতে আমরা একটু বেশি তাড়াহুড়া করে ফেলেছিলাম, আরো একটু সময় অপেক্ষা করা উচিত ছিল। পরস্পরের প্রতি আমাদের ভালোবাসাই এখন সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করব।’

প্রথম অ্যালবাম দিয়েই সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন ব্রিটনি স্পিয়ার্স। সংগীতাঙ্গণে ঝড় তুলতেন তিনি। এর আগে দুইবার বিয়ে করেছেন। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স‌্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। গত বছরের সেপ্টেম্বরে স্যাম আজগারির সঙ্গে বাগদান সারেন ব্রিটনি। চলতি বছরের এপ্রিলে মা হওয়ার খবর দেন এই শিল্পী।

এম এস, ১৫ মে

Back to top button