পশ্চিমবঙ্গ

বদলা নিতে ‘প্রাক্তন প্রেমিকা’র বাড়ির সামনে বোমাবাজি যুবকের

সুদীপ বন্দ্যোপাধ্যায়

কলকাতা, ১৪ মে – প্রেমে প্রত্যাখ্যান। তা মানতে পারেনি যুবক। স্রেফ বদলা নিতে প্রেমিকার বাড়িতে বোমাবাজি। বোমার আঘাতে জখম চারজন। আহতরা প্রত্যেকে জামুড়িয়ার বাহাদুরপুর উপস্বাস্থ্যকেন্দ্রে ভরতি। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর থানার জামুরিয়া ২ নম্বর ব্লকের ভুড়ি গ্রামের ডোম বাউরি পাড়ায়।

অভিযুক্ত যুবক স্থানীয় বাসিন্দা রাজীব বাউড়ি। বেশ কয়েকদিন তার সঙ্গে এলাকার এক তরুণীর প্রেমঘটিত সম্পর্ক ছিল। তবে বছরখানেক আগেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তরুণী, এমনই দাবি তাঁর পরিবারের। অভিযোগ, সম্পর্ক থাকাকালীন তরুণীকে মানসিক চাপ দিত রাজীব। প্রথমে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন তরুণী। তবে তাঁর পক্ষে বেশিদিন এভাবে সম্পর্ক টিকিয়ে রাখা সম্ভব হয়নি।

তবে প্রেমিকার প্রত্যাখ্যান মানতে পারেনি যুবক। বারবার সম্পর্কে ফিরে আসার জন্য তরুণীকে চাপ দিত সে। তা সত্ত্বেও নিজের সিদ্ধান্তে বদল করেননি তরুণী। অভিযোগ, বদলা নিতে শুক্রবার রাতে প্রেমিকার বাড়ির সামনে আসে যুবক। বোমাবাজিও করে সে। তাতেই জখম হন তরুণীর পরিবারের চারজন। আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। জামুড়িয়ার বাহাদুরপুর উপস্বাস্থ্যকেন্দ্র ভরতি করা হয়।

তরুণীর পরিবারের পক্ষ থেকে এই ঘটনায় পাণ্ডবেশ্বর থানায় অভিযোগ দায়ের করা হয়। তবে তরুণীর পরিবারের দাবি, অভিযোগ পাওয়া সত্ত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। তবে অভিযোগ অস্বীকার করেছে পাণ্ডবেশ্বর থানার পুলিশ। অভিযুক্ত যুবক এখনও অধরা।

সূত্র : সংবাদ প্রতিদিন
এম এস, ১৪ মে

Back to top button