ক্রিকেট

বৃষ্টিতে বন্ধ বিসিবি একাদশ-শ্রীলঙ্কার প্রস্তুতি ম্যাচ

ঢাকা, ১০ মে – দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল এখন বাংলাদেশে। মূল লড়াইয়ের আগে বিসিবি একাদশের বিপক্ষে আজ দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে শ্রীলঙ্কা। বিকেসএসপিতে টসে জিতে আগে ব্যাট করছে সফরকারীরা।

বিকেএসপির তিন নম্বর মাঠে নির্ধারিত সময় সাড়ে নয়টায় টস অনুষ্ঠিত হয়।

কিন্তু ৪০ মিনিট না যেতেই বৃষ্টির কারণে বন্ধ হয়ে যায় খেলা। ১০টা ৪০ মিনিটে বন্ধ হয় খেলা। খেলা বন্ধ হওয়ার আগে শ্রীলঙ্কার সংগ্রহ ১৪ রানে ১ উইকেট।

৩ রান করে আউট হয়েছেন অধিনায়ক দিমুথ করুনারত্নে। মুকিদুল ইসলাম মুগ্ধর বলে উইকেটের পেছনে এনামুল হক বিজয়ের হাতে ক্যাচ দেন তিনি। ওশাদা ফর্নান্দো ৭ ও কুশল মেন্ডিস ৫ রানে ব্যাট করছেন।

বিসিবি স্কোয়াড : মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন, জাকির হাসান, সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন, রিশাদ হোসেন, এনামুল হক, মুশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম, অমিত হাসান ও আবু জায়েদ রাহি।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে, কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা, দিনেশ চান্ডিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, সুনিন্দা লক্ষণ, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রবীণ জয়াবিক্রমা ও লাসিথ এম্বুলদেনিয়া।

সূত্র : কালের কণ্ঠ
এম এস, ১০ মে

Back to top button