বলিউড

রাম চরণের মাথা গরম!

হায়দ্রাবাদ, ০৯ মে – ভারতের দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। তার বড় বাজেটের আরেকটি সিনেমা ‘আরসি ১৫’। গত বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু করেন তিনি। সিনেমাটিতে শর্ট টেম্বার চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। তার বিপরীতে অভিনয় করছেন কিয়ারা আদভানি।

এক প্রতিবেদনে জানিয়েছে, ‘আরসি১৫’ সিনেমায় রাম চরণকে দুটি চরিত্রে দেখা যাবে। একটিতে রাম চরণকে শর্ট টেম্পার চরিত্রে দেখা যাবে। তার এই মাথা গরম স্বভাবের চরিত্রটি দেখে দর্শক মুগ্ধ হবেন। আর অন্য চরিত্রটি গ্রামের একজন রাজনৈতিকের চরিত্রে দেখা যাবে। পরিচালক শংকর এ দুটো চরিত্রই নির্ভুলভাবে তৈরি করেছেন।

গত এপ্রিল মাসে ‘আরসি১৫’ সিনেমার শুটিং সেটের দৃশ্য অন্তর্জালে ফাঁস হয়। ভিডিওতে দেখা যায়—দুই পাশে পুকুর। তার মাঝ দিয়ে বয়ে গেছে মাটির পথ। আর সেই পথ ধরে সাইকেল চালিয়ে যাচ্ছেন রাম চরণ। তার পরনে পাজামা-পাঞ্জাবি, মাথার চুল সুসজ্জিত, দাড়ি-গোঁফ নেই। লোদিতে শুটিং চলাকালে ঝোপঝাড়ের আড়াল থেকে কেউ একজন ভিডিওটি ধারণ করে অন্তর্জালে ছড়িয়ে দেন।

এ সিনেমার সবচেয়ে গুরুত্বপূর্ণ সিক্যুয়েন্স হলো ট্রেনের মধ্যে অ্যাকশন। এজন্য পরিচালক স্টান্ট কোরিগ্রাফার অনবারিভের সঙ্গে আলোচনা করেছেন, তিনি এর দায়িত্ব পালন করছেন।

পলিটিক্যাল-ড্রামা ঘরানার এ সিনেমার বাজেট ২০০ কোটি রুপি। এটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা এস. শংকর। রাম চরণ-কিয়ারা ছাড়াও অভিনয় করছেন—অঞ্জলি, জয়রাম, সুনীল, শ্রীকান্ত, নবীন চন্দ্র প্রমুখ। ২০২৩ সালের জানুয়ারিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এম এস, ০৯ মে

Back to top button