ক্রিকেট

টস জিতে চেন্নাইকে ব্যাটিংয়ে পাঠালো দিল্লি

মুম্বাই, ০৮ মে – করোনার ধাক্কায় সংশয়ে পড়ে গিয়েছিল দিল্লি এবং চেন্নাইয়ের ফিরতি লেগের এই ম্যাচটি। তবে, শেষ পর্যন্ত ঠিকই মাঠে গড়াচ্ছে দিল্লি-চেন্নাই ম্যাচ। মুম্বাইর ডিওয়াই পাতিল স্টেডিয়ামে রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে টস করতে নেমে জিতলেন দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত। টস জিতেই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিলেন তিনি। ব্যাট করার আমন্ত্রণ জানালেন চেন্নাই অধিনায়ক ধোনিকে।

আগের দুই ম্যাচ জিতে চেন্নাই সুপার কিংস নিজেদের উপস্থিতির বেশ ভালোই জানান দিচ্ছে। পয়েন্ট টেবিলেও কিছুটা তোলপাড় ফেলে দিয়েছে। যদিও শেষ চারে থেকে প্লে-অফে যাওয়ার সুযোগ এখনও রয়েছে তাদের। এ জন্য দিল্লির বিপক্ষে আজ চেন্নাইয়ের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। ১০ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে যদিও তারা অবস্থান করছে ৯ নম্বরে।

প্লে-অফে যাওয়ার জন্য দিল্লির জন্যও ম্যাচটা বেশ গুরুত্বপূর্ণ। ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তারা রয়েছে ৫ নম্বরে। চেন্নাইকে হারাতে পারলে প্রবেশ করবে সেরা চারে। সে জন্য তো তাদের জয়ছাড়া বিকল্প কিছু নেই।

এমন সমীকরণের ম্যাচে দিল্লি একাদশে এই ম্যাচেও নেই মোস্তাফিজুর রহমান। দুটি পরিবর্তন আনা হয়েছে দিল্লি একাদশে। অক্ষর প্যাটেল ফিরেছেন ললিত যাদবের পরিবর্তে এবং মানদিপ সিংয়ের পরিবর্তে ফিরেছেন কেএস ভারত।

চেন্নাই শিবিরেও ঝামেলা রয়েছে। রবিন্দ্র জাদেজা ফিট নন ম্যাচ খেলার জন্য। তার পরিবর্তে দলে ফিরেছেন শিবাম দুবে। চেন্নাইতে এটাই একমাত্র পরিবর্তন।

চেন্নাই সুপার কিংস একাদশ
ডেভন কনওয়ে, রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা, মইন আলি, আম্বাতি রাইডু, শিবাদ দুবে, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, উইকেটরক্ষক), ডোয়াইন প্রিটোরিয়াস, মহেশ থিকসানা, সিমারজিত সিং, মুকেশ চৌধুরী।

দিল্লি ক্যাপিটালস
ডেভিড ওয়ার্নার, কেএস ভারত, মিচেল মার্শ, রিশাভ পান্ত (অধিনায়ক এবং উইকেটরক্ষক), রোভমান পাওয়েল, অক্ষর প্যাটেল, রিপাল প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, অ্যানরিখ নরকিয়া, খলিল আহমেদ।

সূত্র : জাগো নিউজ
এম এস, ০৮ মে

Back to top button