জাতীয়

সমাজকল্যাণমন্ত্রী হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি

লালমনিরহাট, ০৮ মে – লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। সকালে ঢাকা নিয়ে যাওয়ার কথা থাকলেও বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

রোববার (০৮ মে) সকালে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সহকারী একান্ত সচিব (এপিএস) মিজানুর রহমান মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (০৭ মে) রাত আড়াইটার দিকে তাকে রমেক হাসপাতালের কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাতে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সহকারী একান্ত সচিব মিজানুর রহমান মিজানের বাড়ি আদিতমারী উপজেলার মহিষখোচা এলাকায় একটি ঈদ আড্ডা অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠান শেষে বাড়িতে ফেরার পথে মন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। অ্যাম্বুলেন্সে করে রাত আড়াইটায় তাকে রমেক হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে আছেন।

মিজানুর রহমান মিজান আরও বলেন, দুপুরে ঢাকা নিয়ে যাওয়ার কথা থাকলেও বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাই স্যারকে চেকআপ করে নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে।

রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. বিমল রায় জানান, মন্ত্রী মহোদয় দীর্ঘ দিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। এছাড়া তার উচ্চমাত্রায় ডায়াবেটিস ছিল। তাকে হাসপাতালে আনা হলে বিশেষজ্ঞ চিকিৎসকরা সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করেন। মন্ত্রীর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে।

সূত্র : ঢাকা পোস্ট
এম এস, ০৮ মে

Back to top button