ক্রিকেট

কেকেআরকে ১৭৭ রানের লক্ষ্য দিল লখনৌ সুপার জায়ান্টস

মুম্বাই, ০৭ মে – কুইন্টন ডি কক আর দিপক হুদার ছোট্ট দুটি ঝড়ই বড় চ্যালেঞ্জ গড়ে দিতে সাহায্য করলো লখনৌ সুপার জায়ান্টসকে। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্সের সামনে ১৭৭ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়ে দিলো লোকেশ রাহুলের লখনৌ সুপার জায়ান্টস।

পয়েন্ট টেবিলে লখনৌয়ের অবস্থান দুই নম্বরে। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। অন্যদিকে ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্লে অফে খেলা সম্ভাবনা টিকিয়ে রাখতে হলে আজকের এই ম্যাচে অবশ্যই জিততে হবে কেকেআরকে।

এ সমীকরণ সামনে রেখে টস জিতে লখনৌকেই প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কেকেআর অধিনায়ক শ্রেয়াশ আয়ার। ব্যাট করতে নেমে প্রথম ওভারেই কোনো বল মোকাবেলা না করে রানআউট হয়ে যান লখনৌ অধিনায়ক লোকেশ রাহুল।

এরপর কুইন্টন ডি কক আর দিপক হুদা মিলে ঝড় তোলেন। তারা ৭১ রানের জুটি গড়ে তোলেন। ২৭ বলে হাফ সেঞ্চুরি পূরণ করেন কুইন্টন ডি কক। ২৯তম বলে অবশ্য আউট হয়ে যান তিনি। ২৭ বলে ৪১ রানের ইনিংস খেলেন দিপক হুদা। ক্রুনাল পান্ডিয়া খেলেন ২৭ বল। তিনি রান করেন ২৯টি।

আয়ুশ বাদোনি ১৮ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন। মার্কাস স্টোইনিজ ১৪ বলে করেন ২৮ রান। জেসন হোল্ডার ৪ বল খেলে করে দিয়ে যান ১৩ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে লখনৌ সুপার জায়ান্টস।

সূত্র : জাগো নিউজ
এম এস, ০৭ মে

Back to top button