পশ্চিমবঙ্গ

একদিন বিজেপি আরেকদিন তৃণমূলের পাশে সৌরভ

কলকাতা, ০৭ মে – ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বাড়িতে নৈশভোজে আমন্ত্রণ করার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার (৭ মে) কলকাতার ইএম বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতাল উদ্বোধনকালে এ কথা বলেন ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) সভাপতি। অনুষ্ঠানে তার পাশে ছিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং রাজ্যের পরিবহনমন্ত্রী ও তৃণমূল নেতা ফরহাদ হাকিমও।

অমিত শাহসহ বিজেপির বেশ কয়েকজন নেতা শুক্রবার সৌরভের বাড়িতে নৈশভোজে গিয়েছিলেন। উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের বিরোধীদলীয় নেতা শুভেন্দু অধিকারীও। এরপরই সৌরভ বিজেপিতে যোগ দিচ্ছেন এমন গুঞ্জন শুরু হয়। তবে বিজেপি নেতাদের সঙ্গে নৈশভোজের পরের দিনই তৃণমূল মন্ত্রীর পাশে বসে ‘কলকাতার দাদা’ যেন বুঝিয়ে দিলেন, তার গায়ে নির্দিষ্ট কোনো রাজনৈতিক দলের রঙ লাগানো যাবে না।

এ বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সৌরভপত্নী ডোনা বলেন, রাজনীতির জগতের অনেকের সঙ্গেই তার (সৌরভ) ব্যক্তিগত সুসম্পর্ক রয়েছে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও তার কাছের মানুষ। গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেন, অনেকে তো অনেক কিছুই বলে। তাই বলে সব কি সত্য হয়?

এদিন বিসিসিআই সভাপতি জানান, চিকিৎসক সরোজ মণ্ডলের এই হাসপাতাল তৈরির ক্ষেত্রে কিছু সমস্যা ছিল। তা জানতে পেরে তিনি বছরখানেক আগে মুখ্যমন্ত্রীকে বিষয়টি জানান। এরপরই দ্রুত জটিলতা কেটে যায়।

গুঞ্জন প্রসঙ্গে সৌরভ বলেন, অমিত শাহর সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের। তার ছেলের সঙ্গে কাজ করি, ওনার সঙ্গে সম্পর্ক ২০০৮ সাল থেকে। নৈশভোজের সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই।

সূত্র : জাগো নিউজ
এম এস, ০৭ মে

Back to top button