বলিউড

হৃদরোগে মারা গেলেন ‘কেজিএফ’ অভিনেতা

হায়দ্রাবাদ, ০৭ মে – মুক্তির পর থেকেই আলোচনার শীর্ষে কেজিএফ সিনেমা। এবার আলোচনায় এসেছে ভিন্ন এক কারণে। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা মোহন জুনেজা মারা গেছেন।

শনিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বেঙ্গালুরুর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ভারতের একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন মোহন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। কিন্তু চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন না তিনি। এক পর্যায়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন এ অভিনেতা।

মোহন জুনেজা কন্নড় সিনেমার জনপ্রিয় একজন অভিনেতা। পার্শ্বচরিত্রে তিনি শতাধিক সিনেমায় কাজ করেছেন। তবে তিনি বেশি পরিচিতি পেয়েছেন ‘কেজিএফ’ সিনেমায় কাজ করে।

মোহন জুনেজার মৃত্যুতে ‘কেজিএফ’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মসের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। তাতে লেখা আছে, কন্নড় বিখ্যাত কমেডিয়ান মোহন জুনজার আত্মার শান্তি কামনা করি। আমাদের ‘কেজিএফ’ ফিল্ম টিমের সঙ্গে তাদের অবিচ্ছেদ্য সম্পর্ক আমরা ভুলতে পারি না। অভিনেতা মোহন জুনেজার পরিবার, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমাদের আন্তরিক সমবেদনা। তিনি কন্নড় চলচ্চিত্র এবং আমাদের কেজিএফ পরিবারের অন্যতম পরিচিত মুখ ছিলেন।

২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমা, যা বিশ্বজুড়ে তুমুল সাড়া ফেলেছিল। সাফল্যের ধারাবাহিকতায় এর তৃতীয় কিস্তিও নির্মাণ হবে, সেই ইঙ্গিত মিলেছে পরিচালক প্রশান্ত নীল ও ইয়াশের পক্ষ থেকে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ০৭ মে

Back to top button