বলিউড

স্বাভাবিক জীবনের খোঁজে রিয়া চক্রবর্তী

মুম্বাই, ০৭ মে – জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে পিছনে ফেলে স্বাভাবিক জীবন খুঁজছেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। খুন ও মাদককাণ্ডের অভিযোগে হয়েছেন পুলিশি টানাহ্যাঁচড়ার শিকার। থাকতে হয়েছে হাজতেও।

এতো সব ঝামেলা পেরিয়ে এবার একটু একটু করে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন রিয়া। কাজও করছেন অল্পস্বল্প। সম্প্রতি ফারহান আখতার-শিবানী দাণ্ডেকরের বিয়েতে দেখাও গিয়েছে তাকে।

ভালবাসার মানুষকে হারানোর ব্যথা, পুলিশি টানাপড়েন এখন অতীত। দু’বছর বাদে এ বার নতুন বাড়ি ভাড়া খুঁজছেন রিয়া। বান্দ্রা এলাকায় বাড়ির সন্ধানে ঘুরতে দেখা গিয়েছে তাকে। শোনা যাচ্ছে, ওই এলাকারই এক নতুন বহুতলের এগারো তলায় ফ্ল্যাট ভাড়া নিতে পারেন তিনি।

২০২০ সালে আকস্মিক মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের। নিজের বাড়িতেই উদ্ধার হয় ৩৪ বছরের তরুণ অভিনেতার দেহ। মৃত্যুর কারণ নিয়ে বলিউড এবং নেটমাধ্যমে প্রবল শোরগোলে উঠে আসে খুন, মাদক, ইন্ডাস্ট্রির রাজনীতির জেরের মতো নানা তত্ত্ব। প্রেমিকা রিয়া জড়িয়ে পড়েন সবটার সঙ্গেই। সুশান্তকে খুনের অভিযোগ থেকে তাকে মাদক সরবরাহ— সব কিছুতেই আঙুল ওঠে এই রমণীর দিকে।

এম এস, ০৭ মে

Back to top button