ফুটবল

পিএসজির সঙ্গে চুক্তির দাবিকে ‘মিথ্যা’ : এমবাপ্পের মা

এই মৌসুমের আলোচিত বিষয় প্যারিস সেন্ট জার্মেই ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ। আগামী ৩০ জুন থেকে তিনি ফ্রি এজেন্ট। তার পরের গন্তব্য হিসেবে জোরেশোরে শোনা যাচ্ছে রিয়াল মাদ্রিদের নাম। কিন্তু গণমাধ্যমের দাবি, পিসজির সঙ্গে দুই বছরের নীতিগত চুক্তি করেছেন বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড। খবরটি প্রকাশিত হওয়ার পর লে পেরিসিয়ান-এর এই দাবিকে সম্পূর্ণ মিথ্যা বলেছেন এমবাপ্পের মা।

লে পেরিসিয়ান বলেছে, নীতিগতভাবে এমবাপ্পে দুই বছরের চুক্তি নবায়ন করতে যাচ্ছেন পিএসজির সঙ্গে। ২৩ বছর বয়সী ফরোয়ার্ড প্যারিস ক্লাবে থাকবেন ২০২৪ সাল পর্যন্ত। এই মেয়াদ বেড়ে ২০২৫ সাল পর্যন্ত হতে পারে। বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে। লিগ ওয়ানের তিনটি ম্যাচ খেলেই শেষ হয়ে যাবে ফরাসি চ্যাম্পিয়নদের মৌসুম। এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তি করা হবে বলে তারা জানায়।

অবশ্য এমবাপ্পের মা ফায়জা লামারি এই রিপোর্টকে ‘সম্পূর্ণ মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন। তার মতে, এখনও কোনো ধরনের চুক্তি করেননি তার ছেলে। বিষয়টি নিয়ে খুব দ্রুত প্রতিক্রিয়া জানান তিনি। স্প্যানিশ সংবাদপত্র মার্কার মাধ্যমে তিনি বলেছেন, ‘এটা পুরোপুরি মিথ্যা যে কিলিয়ান চুক্তি নবায়ন করেছে।’

ধারণা করা হচ্ছে, মৌসুমের শেষ দিন পর্যন্ত এমবাপ্পে অপেক্ষা করবেন সিদ্ধান্ত নেওয়ার জন্য। রিয়ালে চলে যাচ্ছেন বলে এই মৌসুমের শুরু থেকে গুঞ্জন শোনা গেলেও ফরাসি ফরোয়ার্ড মাঠেই মনোযোগ ধরে রাখেন। যার প্রমাণ ৪৩ ম্যাচে ৩৫ গোল। এবারের লিগ ওয়ান বর্ষসেরা খেলোয়াড়ের মনোনয়ন পেয়েছেন তিনি।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ০৬ মে

Back to top button