বলিউড

সালমানের বাসার সামনে জনসমুদ্র

মুম্বাই, ০৪ মে – বলিউডের ‘সুলতান’খ্যাত অভিনেতা সালমান খান। প্রতিবছর এ অভিনেতা ঈদ উপলক্ষে ভক্তদের নতুন সিনেমা উপহার দিয়ে থাকেন। তবে এ বছর ঈদে সালমানের নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি।

পর্দায় এই অভিনেতার দেখা না পেলেও ঈদের দিন সামনাসামনি তার দেখা পেতে বাসার সামনে ভিড় করেছিলেন অগনিত ভক্তরা। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের নিচে জনসমুদ্র তৈরি হয় ঈদের দিন।

ভক্তদের হতাশ করেননি বলিউডের ভাইজান সালমান খান। ব্যালকনি থেকে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়িয়ে তাদের ঈদের শুভেচ্ছা জানান সালমান। নেভি ব্লু কুর্তায় এদিন নিজেকে সাজিয়েছিলেন অভিনেতা। জনসমুদ্রের এই ছবি পরে নিজেই পোস্ট করেছেন এই সুপারস্টার। ইনস্টাগ্রামে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে সালমান লেখেন, ‘সকলকে জানাই ঈদ মোবারক।’

এদিকে ঈদের দিন জনসমুদ্র তৈরি হয়েছিল বলিউডের বাদশাহ শাহরুখ খানের বাসার সামনেও। ভক্তদের নিরাশ করেননি তিনিও। মান্নাতের ব্যালকনিতে দাঁড়িয়ে দুই হাত খুলে আইকনিক এসআরকে পোজ দিয়ে ভক্তদের খুশির জোয়ারে ভাসিয়েছেন কিং খান।

জনসমুদ্রে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন শাহরুখ। ক্যাপশনে লিখেন, ‘ঈদে তোমাদের সকলের সঙ্গে মিলিত হয়ে দারুণ খুশি। আল্লাহ ভালোবাসা এবং খুশিতে ভরিয়ে দিক তোমাদের জীবন। আর আগামীতে তোমাদের সবচেয়ে খারাপ মুহূর্ত যেন অতীতের সবচেয়ে ভালো মুহূর্তের মতোই সুন্দর হয়। ঈদ মোবারক।’

এম এস, ০৪ মে

Back to top button