ঢাকা

ঈদের ছুটিতে হাতিরঝিলে দর্শনার্থীদের ভিড়

ঢাকা, ০৪ মে – ঈদের ছুটিতে খোলা বাতাস নিতে রাজধানীর হাতিরঝিলে ভিড় করেছেন দর্শনার্থীরা। রাজধানীর অক্সিজেন নামে খ্যাত স্থানটিকে বিভিন্ন বয়সী লোকজন ছাড়াও তরুণ-তরুণীদের ভিড় দেখা গেছে।

বুধবার ( ৪ মে) হাতিরঝিল ঘুরে দেখা গেছে, সেখানে সব পরিবারের লোকজন ছাড়াও বন্ধু বান্ধব নিয়ে মনের সুখে এদিক-ওদিক হেঁটে বেড়াচ্ছেন। তাদের বেশিরভাগই পরনে পাজামা পাঞ্জাবি ও মেয়েরা সালোয়ার-কামিজ শাড়ি পরে এসেছে ন। অনেকেই দলে দলে সেলফি তুলছেন।

সন্ধ্যার পরে হাতিরঝিলের পানিতে আলোর রশ্মি পড়াতে এক অনিন্দ্য দৃশ্যের সৃষ্টি হয়। তবে কিছু বাইকাদের বেপরোয়া গতিতে বাইক চালানো ও হর্ন বাজানোর কারণে অনেকেই বিরক্ত প্রকাশ করেন।

হাতিরঝিলে রামপুরা এলাকায় ব্রিজের কাছে সবচাইতে বেশি লোকজন দেখা। এছাড়াও অন্যান্য ওভারব্রিজ ও ফুট ওভারব্রিজে প্রচুর লোকজন ঘুরতে এসেছেন। আর হকারদের হাক-ডাকও লক্ষ্য করা গেছে। তারা পানি আইসক্রিম বাদাম হাওয়াই মিঠাই বিক্রি করছেন।

হাওয়াই মিঠাই বিক্রেতা নজরুল ইসলাম বলেন, গতকাল ঈদের দিনের তুলনায় আজ লোকজন বেশি তাদের বেচাবিক্রিও বেশি হচ্ছে।

তৃপ্তি রহমান বলেন, পরিবার-পরিজনসহ আমরা ছয়জন এখানে ঘুরতে এসেছি। বেড়ায় থেকে বেরোনোর সময় রাস্তায় খুব জ্যাম ছিল। কিন্তু বাড্ডার মেন রাস্তায় উঠার পর রাস্তা পুরো ফাঁকা। হাতিরঝিলের খোলা বাতাসে ঘুরতে ভালোই লাগছে।

সেখানে একদল বন্ধু বান্ধব নিয়ে যাওয়া টিকটকার ফরিদ রহমান, প্রায়ই আমরা হাতিরঝিলে টিকটকের শুটিং করতে। কিন্তু আজ লোকজন বেশি থাকায় সমস্যা হচ্ছে একটু লজ্জাও লাগছে।

সূত্র: জাগো নিউজ
এম এস, ০৪ মে

Back to top button