জাতীয়

ধামরাইয়ে বাস-ট্রাকের সংঘর্ষে চালকসহ আহত ১৫

ঢাকা, ০৪ মে – ঢাকার ধামরাইয়ে সেলফি পরিবহনের যাত্রীবাহী বাস ও একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর আহত তিন জনকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (০৪ মে) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে বাথুলি এক্সেল রোড কন্ট্রোল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী খন্দকার সুজন হোসেন বলেন, বাথুলি এক্সেল রোড কন্ট্রোল এলাকায় একটি কারখানার সামনে পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাসের সঙ্গে নবীনগরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে দ্রুত ফায়ার সার্ভিস এসে বাস থেকে গুরুতর আহত অবস্থায় কয়েকজনকে বের করে। তাদের ভেতর নিহতও রয়েছে। এছাড়া ট্রাকের চালক ভেতরে আটকে থাকলেও বাসের চালক মারা গেছেন। এখন পর্যন্ত উদ্ধার অভিযান চলছে।

ফায়ার সার্ভিস জানায়, দুর্ঘটনায় পরিবহন দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় ও চালকরা ভেতরে আটকা পড়েন। এতে বাসের অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হন।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, দুর্ঘটনায় পরিবহন দুটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় ও চালকরা ভেতরে আটকা পড়েন। পরে দুই পরিবহনের চালক ও গুরুতর আহত এক যাত্রীকে উদ্ধারের পর ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এতে বাসের অন্তত ১০-১৫ জন যাত্রী আহত হন। তবে তাদের অবস্থা গুরুতর না হওয়ায় আশপাশের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ফাঁকা সড়কে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

গোলরা হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা বাস ও ট্রাকে থাকা চালক-যাত্রীদের উদ্ধার করেছে। এখনো হতাহতের খবর বলা যাচ্ছে না। তবে অনেকেই আহত হয়েছে। তাদের হাসপাতালে পাঠানো হচ্ছে।

সূত্র : বাংলানিউজটোয়েন্টিফোর
এম এস, ০৪ মে

Back to top button