বলিউড

ঈদের দিনই সুখবর দিলেন উরফি জাভেদ!

মুম্বাই, ০৩ মে – খোলামেলা পোশাক আর আবেদনময়ী সাজের জন্য নিয়মিতই শিরোনামে আসেন উরফি জাভেদ। উরফি যা করেন তাই ভাইরাল। তবে এবার পোশাক নয়, বরং নিজের বিয়ের প্ল্যান ভক্তদের সঙ্গে শেয়ার করলেন উরফি জাভেদ। ঈদের দিনই এই সুখবর দিলেন উরফি!

সংবাদ প্রতিদিন জানায়, উরফি জাভেদ সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে তাকে ইফতার করতে দেখা যায়। ঈদের আগের রাতের শেষ ইফতার। মাথায় ওড়না, ঝলমলে সালোয়ারে দেখা যায় উরফিকে। যে উরফির পোশাক নিয়ে এত বিতর্ক, সেই উরফিই একেবারে ভোল পাল্টে ফেললেন।

এই ভিডিও পোস্ট করে উরফি লেখেন, এই গানটা আমার খুবই প্রিয়। আলি শেঠির এই গানে মনপ্রাণে ভালোবাসা ছড়িয়ে পড়ে। আপনারও শুনুন। পরে আমাকে ধন্যবাদ জানাবেন। এই গান বিয়েতে না বাজলে, আমি বিয়েই করবো না!

উরফির এই ভিডিও দেখে ভক্তরা মনে করছেন, এই ভিডিওর মধ্যদিয়েই বিয়ের ইঙ্গিত দিয়েছেন উরফি। তবে বিয়ে নিয়ে আপাতত কোনো মন্তব্য করতে চাননি তিনি। বরং মুচকি হেসেছেন।

উরফির শরীরে কখনো তালা-চাবি ঝোলানো থাকে, তো কখনো জড়ানো থাকে শুধুই সোনালি ও রুপালি শিকল। পাপারাজ্জিদের খুশি করতে তার জুড়ি মেলা দায়। ‘বিগ বস’ ওটিটি প্ল্যাটফর্মের সাবেক এই প্রতিযোগী নাকি সম্প্রতি পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাবও পেয়েছেন।

তবে উরফি বলেন, আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এ ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানে এই নয় যে আমি নীল ছবির নায়িকা। বলিউডের মূল ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিরেই সবটা করবো।

এম এস, ০৩ মে

Back to top button