জাতীয়

দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

ঢাকা, ০৩ মে – মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল ফিতরে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৩ মে) সকালে নিজের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, পবিত্র ঈদুল ফিতরের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্বসমাজ এবং দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুল প্রতিটি মানব হৃদয়।

সবার প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, আসুন, সমাজের ধনী, গরিব ধর্ম-বর্ণ- গোত্র, নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে ঈদের এই খুশি ভাগাভাগি করে নেই।

পরম করুণাময় আল্লাহ- তায়ালার কাছে প্রার্থনা করে সেতুমন্ত্রী বলেন, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব যুদ্ধ বিগ্রহ, মহামারি, দুঃখ-জ্বরা; সুখ শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, একইভাবে করোনা সংকট মোকাবিলা করে আবারও নবোদ্যমে কাঙ্খিত উন্নয়নের পথে, আলোর পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আবারও ঘুরে দাঁড়াতে শুরু করেছে অর্থনীতির চাকা।

মনের গহীনে আলো জ্বালিয়ে অমানিশার আঁধার দূর করার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সহমর্মিতার সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলে নিজেকে, সমাজ ও দেশকে।

করোনা সংকটে সকলকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, করোনা নিয়ন্ত্রণে এলেও নির্মূল হয়নি।

দলমত নির্বিশেষে করোনা সংকট উত্তরনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের মাধ্যমে ঈদ উদযাপন করে রাজনৈতিক দলমতের ঊর্ধ্বে উঠে অভিন্ন শত্রু করোনাকে প্রতিরোধ করার আহবান জানান।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ০৩ মে

Back to top button