ঢালিউড

ফেসবুকে ভক্তদের শুভেচ্ছা জানালেন শাকিব

ঢাকা, ০৩ মে – বহুদিন ধরে দেশের বাইরে ঢালিউড সুপারস্টার শাকিব খান। গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব। দেশ ছেড়ে সুদূর নিউইয়র্কে উদযাপন করছেন ঈদুল ফিতর। ভোলেননি ভক্তদেরও। তাই সেখান থেকে ছবি-ভিডিওর মাধ্যমে ভালোবাসা, শুভেচ্ছা পাঠিয়েছেন।

মঙ্গলবার ঈদের দিন নিজের ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেছেন শাকিব। সেখানে তাকে সাদা ট্রাউজার ও হুডি পরিহিত অবস্থায় দেখা গেছে। একটি অপূর্ব চেরি ফুল গাছের সামনে দাঁড়িয়ে আছেন তিনি।

ছবিগুলোর ক্যাপশনে শাকিব লিখেছেন, ‘ঈদ মোবারক। আল্লাহ আজ এবং প্রতিদিন আপনার ও আপনার পরিবারের প্রতি সদয় হোন। আপনাদের সবাইকে ভালোবাসি।’

বাংলাদেশে ঈদ মানেই শাকিব খানের নতুন সিনেমা। এবারও সেটার ব্যতিক্রম হয়নি। ঈদ উপলক্ষে তার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘বিদ্রোহী’ ও ‘গলুই’। প্রথমটি নির্মাণ করেছেন শাহীন সুমন, অন্যটি এস এ হক অলিক।

ফেসবুক পেজে তিনি লিখেন, করোনার এই সংকট সময়ে শতাধিক প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির ব্যাপারটি নিঃসন্দেহে ভীষণ ইতিবাচক ও আনন্দের সংবাদ। দর্শক চাহিদা ও ভালোবাসার প্রতি বরাবরের মতোই এবারও আমি কৃতজ্ঞ।

সিনেমা হল মালিকদের ধন্যবাদ, তারা দর্শক আগ্রহকে গুরুত্ব দিয়েছেন। করোনার এই সংকট সময়েও প্রযোজকেরা সাহস নিয়ে সিনেমা মুক্তি দিচ্ছেন, যে হল মালিকেরা দেখানোর সব ধরনের ব্যবস্থা করেছেন তাদেরও ধন্যবাদ।

ঈদ হোক ‘বিদ্রোহী’, ‘গলুই’ ও মুক্তি প্রতীক্ষিত সকল সিনেমাময়। পরিবারের সবাইকে নিয়ে সব সিনেমা দেখার আহ্বান জানাই। সুস্থতা আর নিরাপদে কাটুক প্রত্যেকের ঈদ। উৎসবের প্রতিদিন হোক আনন্দে, পরিবারের সবাইকে নিয়ে।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘বিদ্রোহী’ দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আর খোরশেদ আলম খসরু প্রযোজিত ও সরকারি অনুদানপ্রাপ্ত ‘গলুই’ চলছে ২৮টি সিনেমা হলে।

এম এস, ০৩ মে

Back to top button