ঢালিউড

সমুদ্র পাড়ে ঈদ করবেন পরী, উড়ে গেলেন স্বামী ও নানাকে নিয়ে

ঢাকা, ০৩ মে – এবারের ঈদটা চিত্রনায়িকা পরীমণির জন্য বেশ স্পেশাল। রাজের সঙ্গে সংসার শুরু পর প্রথম ঈদ। নিজের ভেতরে আরেক অস্তিত্ব আসার সুখবরের পর প্রথম ঈদ। তাই ঈদ স্পেশালভাবেই উদযাপন করতে চাইলেন পরীমণি। সেই চাওয়া থেকেই উড়ে গেলেন সমুদ্রপাড়ে। হ্যাঁ এবারের ঈদ পরীমণি ও রাজ বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে করবেন।

এ লক্ষ্যেই ঈদের আগের দিন সকাল ঢাকা ছেড়েছেন রাজ ও পরী মণি। কালো পোশাকে অন্তর্জালে বিমানে চড়ার ছবি আপলোড করে সেই খবর জানিয়ে দিয়েছেন নায়ক-নায়িকা।

জানা গেছে, এ যুগলের ঈদ-গন্তব্য সমুদ্র শহর কক্সবাজার; সাগরপাড়ে ঈদের ছুটি কাটিয়ে আবার ঢাকায় ফিরবেন। তাদের এই ঈদযাত্রায় সঙ্গী হয়েছেন পরী মণির নানা শামসুল হকসহ পরিবারের আরও এক সদস্য।

গত ১৪ এপ্রিল পহেলা বৈশাখও দারুণভাবে উদযাপন করেছেন রাজ ও পরীমণি। সেদিন তারা ইফতার করেছেন জলের ওপর নৌকায় বসে। ইচ্ছেমতো ঘুরেছেন চাঁদের আলো মাখা রাতে।

পরীমণি ও রাজ জুটি বেঁধে কাজ করেছেন ‘গুণিন’ সিনেমায়। এতে কাজ করতে গিয়েই একে-অপরের প্রেমে পড়েন ও বিয়ে করেন। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়া ও বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা।

সূত্র: সমকাল
এন এ/ ০৩ মে

Back to top button