বলিউড

বিজয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের পর এবার চুমুর অভিযোগ

হায়দ্রাবাদ, ০১ মে – জনপ্রিয় মালায়ালাম অভিনেতা-প্রযোজক বিজয় বাবু। তার বিরুদ্ধে কাজের সুযোগ করে দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক নারী সম্প্রতি মামলা দায়ের করেন।

তারই মধ্যে এবার বিজয় বাবুর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুললেন আরো এক নারী। এক বৈঠকে বিজয় বাবু তাকে চুমু খাওয়ার চেষ্টা করেন বলে স্যোশাল মিডিয়ায় এক পোস্টে জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে ওই নারী মি টু কেরালা হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘‘বিজয় বাবু আমাকে কতটুকু চেনেন? ২০-৩০ মিনিটের আলাপেই চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন!’

অভিযোগকারিণী আরও জানান, ঘটনায় তিনি এতটাই আঘাত পেয়েছিলেন যে অভিনয় জগৎ থেকে সাত হাত দূরে সরে গিয়েছেন। পোস্টে ঘটনার বিস্তারিত তুলে ধরেন তিনি।

এদিকে কিছুদিন আগেই বিজয় বাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে কেরালার এর্নাকুলাম থানায় মামলা করেন এক নারী। তার দাবি, সিনেমায় কাজের সুযোগ করে দেওয়ার কথা বলে দিনের পর দিন তাকে ধর্ষণ করেছেন বিজয় বাবু।

ধর্ষণ মামলায় পুলিশের তলব করার আগেই অভিনেতা আগাম জামিন চেয়ে কেরালা হাইকোর্টে গিয়েছিলেন। গত ২৬ এপ্রিল ফেসবুকে লাইভে এসে বিজয় বাবু দাবি করেন, মিটু আন্দোলনের সুযোগ নিয়ে তাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। ওই নারীর বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা দায়ের করার কথাও তিনি।

এর আগে অভিনেত্রী সান্দ্রা থমাস বিজয় বাবুর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তুলেছিলেন। অবশ্য পরে অভিনেত্রী নিজেই মামলা প্রত্যাহার করে নেন। সেই সময়ও নিজেকে নির্দোষ বলে দাবি করেছিলেন বিজয় বাবু।

এম এস, ০১ মে

Back to top button