বলিউড

সিক্স প্যাকস নিয়ে ট্রোলের মুখে জুনিয়র এনটিআর

হায়দ্রাবাদ, ০১ মে – ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর। তার অভিনীত আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। গত ২৫ মার্চ মুক্তি পায় এটি। মুক্তির পর দর্শকের ভালোবাসা যেমন কুড়িয়েছেন, তেমনি বক্স অফিসও কাঁপিয়েছে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি জুনিয়র এনটিআর তার সুঠাম দেহের একটি ছবি নিয়ে ট্রোলের মুখে পড়েছেন। বলিউডের তারকা চিত্রগ্রাহক ডব্বু রতনানী দক্ষিণী সুপারস্টারের স্থিরচিত্র পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে সঙ্গে মন্তব্যের ঝড়। প্রশংসার সঙ্গে তাল মিলিয়ে চলেছে কটাক্ষও।

স্থিরচিত্রটিতে জুনিয়র এনটিআরকে খালি গায়ে দেখা গেছে এবং সিক্স প্যাকস শরীরে দৃশ্যমান। ছবিটি পোস্ট করে ক্যাপশনে ডব্বু লিখেছেন, ‘মন যা বিশ্বাস করে, শরীর তা অর্জন করে।’

কিন্তু ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের অনেকেই ধারণা করেছেন, জুনিয়র এনটিআরের শরীরে সিক্স প্যাকস নেই। চিত্রগ্রাহক ছবিটি তোলার পরে প্রযুক্তির সাহায্যে ছয়টি প্যাকস তৈরি করেছেন। কেউ আবার ডব্বুকে কটাক্ষ করে লিখেছেন, ‘আপনার কাছ থেকে এই রকম জালিয়াতি আশা করিনি।’ কমেন্টে বক্সে কারও মন্তব্য, ‘প্রযুক্তির সাহায্যে তো এক মাসেই এ রকম শরীর তৈরি করে নেওয়া যায়।’

অভিনয় জীবনের শুরুতেও স্থূলতার জন্য নানারকম নেতিবাচক শুনতে হয়েছে জনিয়ার এনটিআরকে। এক সময়ে এই অভিনেতার ওজন ছিল প্রায় ১০০ কেজি। কটাক্ষকারীদের মুখে কুলুপ আঁটতে তখন মাত্র তিন মাসে ২০ কেজি ওজন কমিয়েছিলেন তিনি।

‘ট্রিপল আর’ ব্যবসাসফল হওয়ার পর জুনিয়র এনটিআরকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন পরিচালক কোরাতলা শিবা। এ সিনেমার জন্য ৫৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন জুনিয়র এনটিআর।

এম এস, ০১ মে

Back to top button