বলিউড

ফের জুটি বাঁধছেন শাহরুখ-কাজল

মুম্বাই, ০১ মে – বলিউডের জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজল। পর্দায় তাদের রোমান্স দেখে মুগ্ধ হন দর্শক। দীর্ঘদিন ধরে পর্দায় এই জুটির দেখা নেই।

২০১৫ সালে তাদের দেখা গিয়েছিল রোহিত শেঠীর দিলওয়ালে সিনেমায়। এবার তারা আবার জুটি বাঁধতে চলেছেন। ৬ বছর পর আবার একসঙ্গে শাহরুখ-কাজল জুটি। পরিচালক তাদের কাছের বন্ধু করণ জোহর। তিনিও দীর্ঘ বিরতির পর সিনেমা পরিচালনা করছেন। ‘অ্যায় দিল হে মুশকিল’ ছিল তার পরিচালিত সর্বশেষ সিনেমা।

এই খবর শোনার পর থেকেই ভক্তদের মনে কৌতুহল করণ জোহর কী ধরনের সিনেমা নির্মাণ করছেন। করন জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের সূত্র বলছে, ‘রানি অউর রকি কী প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে শাহরুখ-কাজলকে। তবে পুরো সিনেমায় নয়, একটি গানে বা বিশেষ দৃশ্যে থাকবেন তারা। কারণ এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট।

বর্তমানে শাহরুখ ব্যস্ত রাজকুমার হিরানির ‘ডানকি’ সিনেমার শুটিং নিয়ে। একই সঙ্গে করছেন ‘আটলি’ সিনেমার কাজও। কাজলের হাতে আপাতত তেমন কোনো কাজ নেই। পরিচালক করণ জোহরের সঙ্গে বন্ধুত্বের কারণেই শাহরুখ-কাজল ‘রানি অউর রকি কী প্রেম কাহানি’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন।

ছোট হোক কিংবা বড় চরিত্র, শাহরুখ-কাজল জুটি পর্দায় এলেই তৈরি হয় ম্যাজিক। আর সেই ম্যাজিক দেখার জন্য ভক্তরা অপেক্ষার প্রহর গুনতে শুরু করেছেন।

এম এস, ০১ মে

Back to top button