বলিউড

কিয়ারার স্বচ্ছ পোশাক নিয়ে ট্রোল!

মুম্বাই, ৩০ এপ্রিল – কার্তিক আরিয়ানের সঙ্গে বলিপাড়ার অনুষ্ঠানে হাজির হয়ে ট্রোলের শিকার হয়েছেন কিয়ারা আদভানি। সবুজ রঙের গাউন পরে হাঁটতে দেখা যায় রেড কার্পেটে। কিন্তু পাপারাৎজিদের ক্যামেরার সামনে আসতেই খানিক অস্বস্তি বোধ করেন কিয়ারা। কেন? পোশাকের জন্য?

শুক্রবার থেকে ইনস্টাগ্রাম ভর্তি হয়ে উঠেছে কিয়ারার ভিডিওয়। যেখানে দেখা যাচ্ছে, তাকে খানিক আড়াল করে পাপারাৎজিদের সামনে নিয়ে এলেন কিয়ারার সহকারী। সঙ্গে ছিলেন কার্তিকও। দু’জনেই বেশ কয়েক মুহূর্ত কিয়ারাকে আড়াল করে রেখেছিলেন। কিয়ারাও হাত দিয়ে তার পোশাকের নীচের অংশ ঠিক করলেন বারবার। তার পর কিয়ারার সহকারী এবং কার্তিক দু’জনেই সরে দাঁড়ান। ছবি উঠতে থাকে পরপর।

কিয়ারার সবুজ গাউনের নিচের অংশটি এমনভাবে কাটা হয়েছে, যাতে একটি পা দৃশ্যমান। অন্য পা স্বচ্ছ কাপড়ে ঢাকা। তার তলায় পোশাকের সাদা অংশটি দেখা যাচ্ছে। সেই সাদা অংশটি দেখে ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের ধারণা হয়েছে, তিনি স্যানিটারি ন্যাপকিন পরে রয়েছেন। তা নিয়েই শুরু হয়েছে ট্রোল।

কেউ লিখেছেন, ‘কিয়ারা কি স্যানিটারি ন্যাপকিন আটকে রেখেছেন?’ কারও মন্তব্য, ‘আমি দেখে ভাবলাম, স্যানিটারি ন্যাপকিন পরে রয়েছেন।’ কেউ আবার সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে তার বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মন্তব্য করতেও ছাড়েননি।

আগামী মে মাসে কার্তিকের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’-তে দেখা যাবে কিয়ারাকে। তা ছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’-তেও অভিনয় করেছেন তিনি। জুন মাসে মুক্তি পাবে সেই ছবি। দক্ষিণী অভিনেতা রাম চরণের সঙ্গেও একটি ছবির শ্যুটিং শুরু হবে তার। সূত্র: আনন্দবাজার অনলাইন।

এম ইউ/৩০ এপ্রিল ২০২২

Back to top button