ঢালিউড

অবশেষে ‘বিদ্রোহী’ নিয়ে কথা বললেন শাকিব খান

ঢাকা, ৩০ এপ্রিল – এবারের ঈদে শাকিব খান অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি ‘বিদ্রোহী’, অন্যটি ‘গলুই’। তবে এতদিন যাবত তিনি কেবল ‘গলুই’ নিয়েই সরব ছিলেন। ফেসবুক থেকে শুরু করে গণমাধ্যম সবখানে এই সিনেমা নিয়েই কথা বলেছেন, প্রচারণা চালিয়েছেন।

এ কারণে অনেকের অভিযোগ ছিল, নিজের সিনেমা হওয়া সত্ত্বেও ‘বিদ্রোহী’র প্রচারণা করছেন না শাকিব। এর কারণ হিসেবে সিনেমাটির প্রযোজক সেলিম খানের সঙ্গে শাকিবের সম্পর্কের অবনতির বিষয়টিও উঠে আসে সামনে।

তবে শেষ পর্যন্ত নীরবতা ভাঙলেন শাকিব। কথা বললেন মুক্তি প্রতীক্ষিত ‘বিদ্রোহী’ সিনেমা নিয়ে। শনিবার (৩০ এপ্রিল) যুক্তরাষ্ট্র থেকে একটি ছবি পোস্ট করে সিনেমাটি নিয়ে নিজের ভাবনা জানিয়েছেন অভিনেতা।

শাকিব লিখেছেন, “বহুদিন ধরে আছি দেশের বাইরে। ঈদও হচ্ছে তাই সবার থেকে দূরে। তবে দূরে থাকলেও আছি ভক্ত–দর্শকদের সঙ্গে, ঈদে মুক্তি পাওয়া আমার দুটি সিনেমা নিয়েই। একটি ‘বিদ্রোহী’, অন্যটি ‘গলুই।’’

এবারের ঈদের সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে বেশি হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’। ইতোমধ্যে শতাধিক হল বুকিং হয়ে গেছে। এ বিষয়ে শাকিব বলেছেন, “দর্শকের ভালোবাসা ও আগ্রহের কারণেই শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’। বিগত বছরগুলোতেও দর্শক আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে আমার সিনেমাগুলো। আশা করছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। করোনার এই সংকট সময়ে শতাধিক প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির ব্যাপারটি নিঃসন্দেহে ভীষণ ইতিবাচক ও আনন্দের সংবাদ। দর্শক চাহিদা ও ভালোবাসার প্রতি বরাবরের মতোই এবারও আমি কৃতজ্ঞ।”

সিনেমা হল মালিকদের ধন্যবাদ জানাতেও ভোলেননি ঢালিউড কিং। সেই সঙ্গে ভক্তদের বলেছেন, যেন ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ দুটি সিনেমাই হলে গিয়ে উপভোগ করেন।

এম এস, ৩০ এপ্রিল

Back to top button