ঢালিউড

মালয়েশিয়ায়ও মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’

ঢাকা, ২৯ এপ্রিল – ঈদে মুক্তি পাচ্ছে সিয়াম আহমেদ ও পূজা চেরী জুটির তৃতীয় সিনেমা ‘শান’। পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ ঈদে বাংলাদেশে মুক্তির পাশাপাশি মালয়েশিয়াতেও একযোগে মুক্তি পাচ্ছে। ঈদের দিন থেকে কুয়ালালামপুরের টিজিভি বুকিট রাজা, রাওয়াং, সেরি মঞ্জুং পার্ক, টিজিভি জয়া ও জহরুল বরু সিটি স্কয়ার সিনেপ্লেক্সগুলোতে চলবে সিনেমাটি।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট জানিয়েছে, কিছু দিনের মধ্যেই ইতালি ও অস্ট্রেলিয়াতে সিনেমাটি মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। দেশের বাইরে সিনেমাটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি দ্বিতীয়বারের মতো বাংলাদেশের কোনো সিনেমা মালয়েশিয়ায় পরিবেশন করছে। এর আগে প্রতিষ্ঠানটি ‘মিশন এক্সট্রিম’ পরিবেশন করেছে।

সিনেমা প্রসঙ্গে নায়ক সিয়াম বলেন, গল্প এই সিনেমায় আমাকে যুক্ত করেছে। এ ছাড়া এই সিনেমার পরিচালক আমার প্রথম সিনেমার অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন, এই সম্পর্কটাও আমাকে এ সিনেমায় যুক্ত করেছে। একাধিকবার মুক্তি পিছিয়েছে। এ সিনেমার গল্পটা এমন- দুই বছর পর রিলিজ দিলেও সিনেমার প্লট সেই সময়ের কথা বলবে বলে আমার মনে হয়।

পূজা চেরী বলেন, শান সিনেমা নিয়ে আগে যা প্রত্যাশা ছিল বর্তমানে এর আরও বেশি প্রত্যাশা তৈরি হয়েছে। কারণ এটি এখন ঈদের ছবি। আশা করছি এ সিনেমাটি দেখতে দর্শক হলে যাবে।

ছবিটিতে আরও অভিনয় করেছেন— মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাসসহ অনেকে।

এম এস, ২৯ এপ্রিল

Back to top button