টলিউড

কোয়েলকে যে রূপে দেখতে চান হিরণ!

কলকাতা, ২৯ এপ্রিল – কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক বৃহস্পতিবার ৪০-এ পা দিয়েছেন। তার জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তার একাধিক ছবির নায়ক বিজেপির সংসদ সদস্য হিরণ চ্যাটার্জী ও অনুরাগীরা।

সেই সঙ্গে এ নায়িকার ভূয়সী প্রশংসা করেছেন হিরণ। কোয়েল যদি রাজনীতিতে আসেন- কোন দলের কোন পর্যায়ে রাজনীতি করবেন সে বিষয়েও নিজের চাওয়া তুলে ধরেছেন এ নায়ক।

তিনি বলেন, কোয়েল আমার অভিনয় জীবনের প্রথম থেকে রয়েছে। আমার প্রথম ছবির নায়িকা। ‘নবাব নন্দিনী’ ছবি দিয়ে টলিউডে পা রেখেছিলাম। অভিনয়ের অ-আও জানি না। তার আগে বড় সংস্থায় চাকরি করে হঠাৎ পেশা বদলেছি। কোয়েল হাতে ধরে সব শিখিয়েছিল। ফ্রেম টু ফ্রেম, ফ্রেমের অ্যাঙ্গেল ও ক্যামেরা বুঝে অভিনয়- সব। আমার সেই প্রিয় বন্ধুর জন্মদিন!

হিরণ বলেন, কোয়েল ঠিক আগের মতোই ঝলমলে। দারুণ সুন্দরী। ওর মতো করে। আমরা একসঙ্গে চারটা ছবি করেছি। ‘নবাব নন্দিনী’ ছাড়াও ‘জ্যাকপট’, ‘চিরসাথী’, ‘মন যে করে উড়ু উড়ু’। তার পরও আমার সেই প্রথম দিনের কথাই মনে পড়ে। পর্দায় কোয়েল যত চঞ্চল, পর্দার বাইরে ঠিক উল্টো। সব কিছুতেই ভালো। সব ভালো। নাচে ভালো। অভিনয়ে ভালো। পড়াশোনায় ভালো। আচার-ব্যবহারে ভালো। যাকে বলে লক্ষ্মীমন্ত।

তিনি বলেন, ‘একবার কোয়েলের পরিবারের সবার সঙ্গে কথা বলে বুঝেছিলাম, এত ভালো, সংস্কৃতিমনস্ক পরিবারের মেয়ে বলেই কোয়েল সব দিকে সেরা। ও যদি অভিনয় না করে নাচ বা পড়াশোনা নিয়ে থাকত তাতেও সেরা-ই হতো। এক সময়ে মনে হয় রাজনীতিতে এলেও কোয়েল বোধহয় ব্যর্থ হতো না।

তিনি আরও বলেন, কখনও রাজনীতিতে এলে আমি কিন্তু কোয়েলকে মুখ্যমন্ত্রীর আসনে দেখতে চাইব। ঠিক যেভাবে এক সময়ে জয়ললিতা দক্ষিণের রাজনীতি সামলাতেন। কোয়েল কোনো দল বেছে নেবে? সেটা ওর ব্যাপার। কিন্তু মুখ্যমন্ত্রী ওকেই হতে হবে!

এম এস, ২৯ এপ্রিল

Back to top button