টলিউড

সৈকতে জমেছে নায়িকার প্রেম

কলকাতা, ২৯ এপ্রিল – ভালোবেসে ঘর বেঁধেছিলেন টলিউড অভিনেত্রী দেবলীনা দত্ত ও পরিচালক তথাগত মুখার্জি। গত বছরের শেষের দিকে জানা যায়, নায়িকা বিবৃতি চ্যাটার্জির সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন তথাগত।

এই ‘অবৈধ’ প্রেমের কারণে ভেঙে গেছে দেবলীনা-তথাগতর সংসার। যদিও ওই সময়ে বিবৃতির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেননি এই নির্মাতা।

এদিকে বিবৃতি ও তথাগত তাদের ফেসবুকে দুটি পোস্ট করেছেন। আর তাকে কেন্দ্র করে এ জুটির প্রেম নিয়ে জোর আলোচনা চলছে টলিউড ইন্ডাস্ট্রিতে। বিবৃতির পোস্ট করা ভিডিওতে দেখা যায়, সমুদ্র সৈকতে দুজন নারী-পুরুষ হাঁটছেন। নারীটির পদচিহ্ন অনুসরণ করছেন পুরুষ সঙ্গী। কিছুক্ষণ পর সমুদ্রের ঢেউ এসে সেই চিহ্ন মুছে দেয়। যদিও এ দুজন নারী-পুরুষের মুখ দেখা যায় না।

অন্যদিকে তথাগত সৈকতে তোলা এক নারীর কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেন। তাতেও ওই নারীর মুখটি স্পষ্ট নয়।

এ বিষয়ে কথা বলতে বিবৃতির সঙ্গে যোগাযোগ করে ভারতীয় একটি সংবাদমাধ্যম। কার সঙ্গে সমুদ্র দর্শনে গিয়েছেন? এমন প্রশ্নের জবাব বিবৃতি রহস্য করে দিয়েছেন। তার ভাষায়—‘সব বলে দিলে কি মজা থাকে নাকি? কিছু তো রহস্যের আড়ালে রেখে দিতে হয়; তবেই না জীবন।’

বিবৃতি আরো কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন। সেসব ছবিতেও একজন পুরুষের উপস্থিতি দেখা যায়। তবে এসব ছবির ক্যামেরাম্যানের নাম জানাননি তিনি। কিন্তু কোনো কোনো ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভিটামিন ই’। কে এই ‘ভিটামিন ই’? এই প্রশ্নের উত্তর সরাসরি না মিলেনি। কিন্তু নেটিজেনদের দাবি—বিবৃতির সঙ্গে সৈকতে জমিয়ে প্রেম করছেন তথাগত মুখার্জি।

এম এস, ২৯ এপ্রিল

Back to top button