জাতীয়

১২ মে সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি, ৫ দিন সব রিসোর্ট বন্ধ

ঢাকা, ২৯ এপ্রিল – আগামী ১২ থেকে ১৪ মে পর্যন্ত তিন দিনের সফরে সাজেক ভ্যালি যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তার নিরাপত্তাজনিত কারণে বাড়তি সতর্কতার জন্য আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত পাঁচ দিন সাজেকের সব রিসোর্ট বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সাজেক রিসোর্ট মালিক সমিতি।

বৃহস্পতিবার রিসোর্ট মালিক সমিতির ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি ঘোষণা দেয়া হয়। সেখানে উল্লেখ করা হয় পাঁচ দিন বন্ধের পর আগামী ১৫ মে থেকে যথারীতি সব রিসোর্ট পর্যটকদের জন্য খুলে দেয়া হবে।

সমিতির ফেসবুকের ঘোষণায় বলা হয়, এতদ্বারা সকল রিসোর্ট মালিক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের সাজেক সফর উপলক্ষে আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত সাজেকের সকল রিসোর্ট বন্ধ থাকবে। সফরের গুরুত্ব এবং ভাবগাম্ভীর্য বজায় রাখতে সংশ্লিষ্ট সকলকে সহযোগিতার অনুরোধ করা হলো।

এ বিষয়ে সাজেক রিসোর্ট মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক রাহুল চাকমা জন বলেন, মহামান্য রাষ্ট্রপতির সাজেক আগমনের সময় তার নিরাপত্তা নিয়ে যাতে কোনো সমস্যা দেখা না দেয়, সেজন্য প্রশাসনের অনুরোধে আমরা আগামী ৯ থেকে ১৪ মে পর্যন্ত সব রিসোর্ট পর্যটকদের জন্য বন্ধ রাখছি। বৃহস্পতিবার সাজেকে জেলা প্রশাসকসহ জোন কমান্ডারের সঙ্গে একটি সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সেই সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২৯ এপ্রিল

Back to top button