নাটক

আরিয়ানের নাটকে নতুন জুটি বাসার-তিশা

ঢাকা, ২৮ এপ্রিল – যুগ যুগ ধরেই ইন্ডাস্ট্রিতে জুটিপ্রথা চলে আসছে। দর্শকরা একটি জুটিকে পছন্দ করলে প্রযোজক থেকে শুরু করে পরিচালক সেই জুটিকে নিয়েই একাধিক কাজ করার পরিকল্পনা করেন। সেই ধারাবাহিকতায় নতুন জুটি নিয়ে আসতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। নাটকের নাম ‘অদ্ভুত তো আপনি!’। আরিয়ানের নিজের গল্পে এতে অভিনয় করবেন জনপ্রিয় তারকা অভিনেত্রী তানজিন তিশা এবং তার সঙ্গে জুটি বাঁধবেন খায়রুল বাসার।

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘জুটি বরাবরই খুবই ভালো, আমি এটিকে সবসময়ই পজিটিভভাবেই দেখি। এটা সবসময়ই হয়ে আসছে। তিশা এবং খায়রুলকে নিয়ে নতুন একটি কাজ করতে যাচ্ছি, একদমই নতুন একটা জুটি। আমি আমার জায়গা থেকে সুন্দর একটা গল্পে তাদেরকে সিলেক্ট করেছি এখন পর্দায় তাদের রসায়নই বলে দেবে দর্শকদের কাছে তাদের গ্রহণযোগ্যতা কতটুকু! তারা তাদের রসায়নের মাধ্যমেই পর্দায় দর্শকদের কাছে নতুন জুটি হিসেবে জায়গা করে নিতে পারবেন।’

তিনি আরও বলেন, ‘অদ্ভুত তো আপনি!’ একদম রোমান্টিক গল্প, অনুভবের গল্প। দর্শকরা রোমান্টিকতার নতুন কিছুই এখানে অনুভব করতে পারবেন। এবার ঈদে দর্শকদের জন্য এটা আমার উপহার।

তানজিন তিশা বলেন, আরিয়ান ভাইয়া খুবই চমৎকার একজন মানুষ, উনি লিখেনও চমৎকার। এবার ঈদে করা আমার জন্য অন্যতম একটি কাজ হবে এই নাটকটি। নাটকের গল্প আমার খুবই পছন্দ হয়েছে। এখানে আমার সঙ্গে থাকবেন খায়রুল বাসার। আমি সবার সঙ্গেই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি, কখনও এত বেশি বিচার করি না। এই ঈদে অনেকের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছি, অনেকগুলো কাজ আসবে। খায়রুলের সঙ্গেও কাজ আসবে। এখন দর্শকরা এই জুটিকে কতটুকু গ্রহণ করে কাজ দেখার পর বোঝা যাবে।

অন্যদিকে খায়রুল বাসার বলেন, একটা সুন্দর গল্পে কাজ করতে যাচ্ছি। এখানে আমার সঙ্গে রয়েছেন তানজিন তিশা। আশা করছি দারুণ কিছুই হবে, দর্শকরা নতুন কিছুই পাবেন।

শুক্রবার থেকে ঢাকার অদূরে মাওয়া তে ‘অদ্ভুত তো আপনি!’ নাটকের শুটিং শুরু হবে। আসছে ঈদেই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

এম এস, ২৮ এপ্রিল

Back to top button