ঢালিউড

ঈদে আছেন আবার নেই শাকিব খান!

ঢাকা, ২৮ এপ্রিল – ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান বর্তমানে অবস্থান করছেন সূদুর আমেরিকায়। করেছেন গ্রিন কার্ডের জন্য আবেদনও। আর সে কারণে দীর্ঘ সময় ধরে দেশটিতে অবস্থান করছেন তিনি। এর মধ্যে কথা উঠেছিল, ঈদ করতে ২৫ এপ্রিল ঢাকায় আসছেন তিনি। কিন্তু নতুন খবর হলো, সহসাই দেশে ফিরছেন না শাকিব।

তবে শাকিব ভক্তদের হতাশ হওয়ার কারণ নেই। ঈদে মুক্তি পাচ্ছে তার অভিনীত দুটি সিনেমা ‘গলুই’ ও ‘বিদ্রোহী’। ঈদে সশরীরে উপস্থিত না থাকলেও শাকিব খানকে পাওয়া যাবে সিনেমার পর্দায়।

এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। আর শাহীন সুমনের ‘বিদ্রোহী’তে তার সহশিল্পী শবনম বুবলী।

এদিকে, মার্কিন মুলুকে ঈদ করবেন শাকিব। সেখানে নির্মিতব্য নতুন সিনেমা ‘রাজকুমার’র কাজও এগিয়ে নিবেন এই তারকা। জানা গেছে, আগামী জুলাই থেকে এর শুটিং শুরু হবে। তার আগে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। যা ইতিমধ্যেই শুরু করেছেন তিনি। তাই এরমধ্যে দেশে আসার পরিকল্পনা নেই তার।

পাশাপাশি এও জানা যায়, ঈদের আগে দেশে এসে শাকিবের উদযাপনের কথাটা কৌশলগত কারণে ছড়ানো হয়েছিল। কারণ ‘আগুন’, ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু কাজ আটকে আছে শাকিবের জন্য।

অন্য একটি সূত্র বলছে, গত নভেম্বরে নিউইয়র্কে চ্যানেল আইয়ের অনুষ্ঠানে শাকিব কথা দিয়েছিলেন সিনেমা তৈরি করে সে দেশে মুক্তি দেবেন। এবং তিনি নিজে বসে দেখবেন। তাই ধরেই নেওয়া যায়, বিভূঁইয়ে নিজের সিনেমা দেখেই ফিরবেন এই শীর্ষ তারকা। তাই চলতি বছর তার দেশে আসার সম্ভাবনা ক্ষীণ বলেই মনে করা হচ্ছে!

উল্লেখ্য, গত ২৮ মার্চ শাকিবের জন্মদিনে নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হয় ‘রাজকুমার’ সিনেমার মহরত। এতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মার্কিন নায়িকা কোর্টনি কফি। শাকিবের এসকে ফিল্মের সঙ্গে এর সহযোগী প্রযোজক হিসেবে আছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। এটি নির্মাণ করছেন হিমেল আশরাফ।

এম এস, ২৮ এপ্রিল

Back to top button