বলিউড

রাম চরণকে সরিয়ে রোমান্সে মাতলেন বাবা চিরঞ্জীবী

হায়দ্রাবাদ, ২৮ এপ্রিল – স্টেজে দাঁড়িয়ে—রাম চরণ, পূজা হেগড়ে ও চিরঞ্জীবী। মাঝে দাঁড়িয়ে পূজা হেগড়ে। কয়েক মুহূর্ত পর রাম চরণ স্টেজের মাঝ থেকে সরে যান। তার সঙ্গে হাঁটা শুরু করেন পূজাও। ঠিক তখন পূজার দিকে হাত বাড়িয়ে দেন চিরঞ্জীবী। কিন্তু পূজা তা খেয়াল করেননি। তবে বাবার এমন কাণ্ড খেয়াল করেন রাম চরণ; সঙ্গে সঙ্গে পূজাকে ঘুরতে বলেন। তাতে হাসিতে ফেটে পড়েন পূজা।

এরপর যা ঘটলো তার জন্য অবশ্য প্রস্তুত ছিলেন না রাম চরণ। কারণ স্টেজের মাঝে আগের মতো তিনজন পাশাপাশি দাঁড়াতেই চিরঞ্জীবী রাম চরণকে সরে দাঁড়াতে বলেন এবং পূজার কাঁধে হাত রেখে রোমান্টিক মুডে ক্যামেরায় পোজ দেন। পূজার সঙ্গে বাবার এমন রোমান্টিক কাণ্ড দেখে হাসতে হাসতে তাদের কাছ থেকে সরে যান রাম চরণ।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়। যা এখন অন্তর্জালে ভাইরাল। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে রাম চরণ, পূজা, চিরঞ্জীবী অভিনীত ‘আচার্য’ সিনেমা। এর প্রচার অনুষ্ঠানের মঞ্চে এমন ঘটনা ঘটান দক্ষিণের এই মেগাস্টার। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন রাম চরণ ও পূজা হেগড়ে।

কোরাতলা শিবা পরিচালিত ‘আচার্য’ সিনেমায় আরো অভিনয় করেছেন—সোনু সুদ, যীশু সেনগুপ্ত, কিশোর, সৌরভ লুকেশ প্রমুখ। সিনেমাটিতে একটি আইটেম গানে রয়েছে; তাতে পারফর্ম করেছেন রেজিনা কাসান্দ্রা। তেলেগু ভাষার এই সিনেমা নির্মাণে ব্যয় হয়েছে ১৪০ কোটি রুপি।

এম এস, ২৮ এপ্রিল

Back to top button