জাতীয়

গাবতলী বাস টার্মিনালে সার্বিক পরিস্থিতি ভালো: পুলিশ

ঢাকা, ২৮ এপ্রিল – ঈদ উপলক্ষে ঢাকা ছাড়তে শুরু করেছেন রাজধানীবাসী। ঈদের সময় নানা ধরনের অপকর্মে লিপ্ত থাকে কিছুসংখ্যক দুষ্কৃতকারী। তবে এখন পর্যন্ত গাবতলী ও এর আশপাশ এলাকায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন দারুস সালাম থানার পেট্রোল অফিসার হারুনুর রশিদ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাজধানীর গাবতলী বাস টার্মিনালে পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হারুনুর রশীদ বলেন, আজ কর্মদিবসের শেষ দিন। এখন পর্যন্ত রাজধানীতে তেমন একটা যানজট চোখে পড়েনি। তবে আজ বিকাল বা সন্ধ্যা নাগাদ এবং শুক্রবার ও শনিবার অনেক বেশি চাপ হবে বলে আমরা আশা করছি। এই চাপের মধ্যে যেন কোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড বা অজ্ঞান পার্টির খপ্পরে কেউ না পড়ে সেজন্য আমরা সজাগ রয়েছি।

তিনি বলেন, আমাদের কাছে এখনো পর্যন্ত বড় ধরনের কোনো অভিযোগ আসেনি। বাসের কাউন্টার থেকে এমন কোনো অভিযোগ আসেনি বা কোন বাস এই অতিরিক্ত ভাড়া আদায় করা হচ্ছে না। সরকারের দ্বারা নির্ধারিত ভাড়ার সবাই নিচ্ছে।

আশা করি, এবারের ঈদে সবাইকে নিরাপত্তা দিতে আমরা সফল হবো বলেন তিনি।

এদিকে, রাজধানীর গাবতলী বাস কাউন্টারে গিয়ে দেখা যায়, সকাল থেকেই যারা ঈদের অগ্রিম টিকিট কেটেছিল তারা ধীরে ধীরে এসে তাদের নির্ধারিত বাসে করে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন। যদিও কোন বাসে সিট খালি না থাকায় অনেকেই টিকিট কিনতে এসে ফেরত যাচ্ছেন। অনেকে টিকিট না পেয়ে ভেঙে ভেঙে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

গাবতলী বাস টার্মিনাল এর হানিফ পরিবহনের কাউন্টার মাস্টার মুহাম্মদ হুমায়ুন কবীর বলেন, আজ কর্মদিবসে শেষ দিন। অফিস করে বিকেলের দিকে রওনা দিবেন। আমাদের বাঁশগুলা সব প্রস্তুত রাখা হয়েছে। আমরা যাত্রীদের সর্বোচ্চ ভালো সার্ভিস দিতে প্রস্তুত। কোন ধরনের অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে না। আর এখন পর্যন্ত বাস সঠিক টাইমে ছেড়ে যাচ্ছে। তবে কাল বা পরশুর দিকে হয়তো ফেরিঘাটে ভিড় থাকার কারণে কিছুটা এদিক-সেদিক হতে পারে তবে এখনও নিশ্চিত করে তা বলা যাচ্ছে না।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ২৮ এপ্রিল

Back to top button