টলিউড

সৃজিত-মিথিলার ‘বাবু খাইছো’ ট্রিট

কলকাতা, ০৮ নভেম্বর- রাফিয়াথ রশীদ মিথিলা এখন কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। সৃজিত-মিথিলা ডিনারের নিমন্ত্রণ করেছিলেন নব দম্পতি শায়ান চৌধুরী অর্ণব ও তার স্ত্রী সুনিধি নায়েককে। এ তথ্য জেনে রাখা ভালো যে, অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও অর্ণব সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন।

গত ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে রেজিস্ট্রি বিয়ে করেন দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েক। তারাও এখন কলকাতায় অবস্থান করছেন। বিয়ের পর এ নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন সৃজিত-মিথিলা। এবার ডেকেছিলেন ডিনারে।

সম্প্রতি কলকাতার আইটিসি রয়েল বেঙ্গল হোটেলে ডিনার করেন তারা। ডিনার শেষে বিলাসবহুল এ হোটেলে ছবিও তোলেন। সুনিধি নায়েক বেশ কিছু ছবি তার ফেসবুকে পোস্ট করেছেন। এতে দেখা যায়—মিথিলার সেলফিতে ফ্রেমবন্দি হয়েছেন সৃজিত, সুনিধি, অর্ণব ও মিথিলার মেয়ে আইরা।

ক্যাপশনে সুনিধি লিখেছেন—‘‘বাবু খাইছো’ ট্রিট দেওয়ার জন্য ধন্যবাদ সৃজিত-মিথিলা।’’ পাশাপাশি অর্ণব কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন—‘ট্রিট দেওয়ার জন্য ধন্যবাদ সৃজিত-মিথিলা।’

ভারতের আসামে জন্ম সুনিধি নায়েকের। ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সংগীতে স্নাতকোত্তর করেছেন তিনি। একজন পেশাদার এসরাজ বাদক, দখল আছে হিন্দুস্তানি শাস্ত্রীয় সংগীতে; টুকটাক মডেলিংও করেন।

বিশ্বভারতীতেই অর্ণবের সঙ্গে সুনিধির পরিচয়। এ বিশ্ববিদ্যালয়ে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শিরোনামের এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। মুগ্ধতার কথা সুনিধিকে জানিয়েছিলেনও তিনি। তারপর সময়ের সঙ্গে পরস্পরের সুরসঙ্গী হয়ে উঠেন তারা।

আডি/ ০৮ নভেম্বর

Back to top button