ক্রিকেট

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দল ঘোষণা, ফিরেছেন সাকিব

ঢাকা, ২৪ এপ্রিল – আগামী মাসে (মে) শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে দুটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। টেস্ট চ্যাম্পিয়নশিপের নতুন চক্রের এই দুটি ম্যাচের প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সিরিজ খেলতে আগানী ৮ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। প্রথম টেস্ট শুরু হবে আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ২৩ মে ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

প্রথম ম্যাচের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। এই দলে নতুন মুখ পেসার শহিদুল ইসলাম ও রেজাউর রহমান রাজা। দলে রাখা হয়েছে শরিফুল ইসলামকেও। যদি ফিট থাকে সেক্ষেত্রে খেলতে পারবেন এই পেসার। দলে ফিরেছেন সাকিব আল হাসান। বাদ পড়েছেন ওপেনার সাদমান ইসলাম ও পেসার আবু জায়েদ রাহী। গত দক্ষিণ আফ্রিকা সিরিজেও দলে ছিলেন এই দুজন।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ২৪ এপ্রিল

Back to top button