বলিউড

যশের প্রশংসায় রাম চরণ

হায়দ্রাবাদ, ২৪ এপ্রিল – ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’ সিনেমার মাধ্যমে রাতারাতি খ্যাতি পান কন্নড় অভিনেতা যশ। সম্প্রতি মুক্তি পাওয়া এই সিনেমার সিক্যুয়েল বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে। আর সবার প্রশংসায় ভাসছেন ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত এই তারকা।

যশের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তেলেগু সিনেমার তারকা অভিনেতা রাম চরণ। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার পোস্ট করে এই অভিনেতা ও টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

রাম চরণ লিখেছেন, ‘কেজিএফ-টু সিনেমার অভাবনীয় সাফল্যে প্রশান্ত নীল, হোম্বালে ফিল্মস ও পুরো টিমকে অভিনন্দন।’ যশকে ট্যাগ করে তিনি আরো লেখেন, ‘রকি, আমার ভাই। তোমার পারফরম্যান্স অসাধারণ। আর পর্দায় তোমার উপস্থিতি সত্যিই প্রশংসনীয়।’

গত ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে ‘কেজিএফ-চ্যাপটার টু’। যশ ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেছেন- শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ, অচ্যূত কুমার প্রমুখ। সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। এখন পর্যন্ত বক্স অফিসে প্রায় ৮০০ কোটি রুপি আয় করেছে ‘কেজিএফ-চ্যাপটার টু’।

এর আগে ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পায় ‘কেজিএফ-চ্যাপটার ওয়ান’। বিশ্ব্যব্যাপী আড়াই শ কোটি রুপির উপরে আয় করে সিনেমাটি। এর মধ্যে শুধু হিন্দি সংস্করণে সিনেমাটির আয় ছিল ৪০ কোটি রুপির বেশি।

এম এস, ২৪ এপ্রিল

Back to top button