ঢালিউড

‘অনেক বন্ধ হল ‘বিদ্রোহী’র কারণে খুলছে’

ঢাকা, ২৪ এপ্রিল – গত দুই যুগ ধরে ঈদে শাকিব খান অভিনীত একাধিক সিনেমা মুক্তি পেয়ে থাকে। ঈদুল ফিতরেও শাকিব খান অভিনীত দুটি সিনেমা মুক্তি পাবে। এর মধ্যে অন্যতম ‘বিদ্রোহী’। শাপলা মিডিয়ার এই সিনেমার টাইটেল সং কয়েক মাস আগে মুক্তি পায়।

শিল্পী ইমরানের কণ্ঠে ‘ভাবিনি কখনও’ শিরোনামে রোমান্টিক এই গানে শাকিব-বুবলীর উপস্থিতির প্রশংসা কুড়িয়েছে। এদিকে, কয়েকদিন আগে মুক্তি পায় ‘বিদ্রোহী’ সিনেমার টিজার। ধুমধাড়াক্কা এ টিজারে কিং খানকে পাওয়া গেছে মারকাটারি অ্যাকশন রূপে। পাশাপাশি টিজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সমাজের ন্যায়নীতি ও দেশপ্রেমের গল্পও উঠে এসেছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

এ প্রসঙ্গে প্রযোজক সেলিম খান বলেন, ‘শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকীতে ‘বিদ্রোহী’ উৎসর্গকৃত সিনেমা। যেহেতু করোনায় গত দুই বছর সিনেমা প্রায় বন্ধ ছিল, দর্শক হল বিমুখ ছিলেন; তাই বড় বাজেটের বিদ্রোহী মুক্তির সাহস পাইনি। এবার নিশ্চিন্তে মুক্তি দিচ্ছি।’

সিনেমাটি ১০০ প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করেছেন প্রযোজক। তা উল্লেখ করে তিনি বলেন, ‘অনেক বন্ধ হল ‘বিদ্রোহী’র কারণে খুলছে। যেহেতু সংখ্যায় সিনেমা হল কম, তাই টার্গেট করেছি কম করে হলেও ১০০ হলে মুক্তি দেব। সেই চেষ্টা চালাচ্ছি।’

শাকিব-বুবলী ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা। সিনেমাটি নিয়ে শাকিব খান প্রচার না করলেও বুবলী সোশ্যাল মিডিয়ায় প্রচার শুরু করেছেন।

বুবলী তার ফ্যান পেজে লেখেন, সিনেমা পুরোনো হোক কিংবা নতুন; যাই হোক না কেন, দিন শেষে আমাদের অভিনীত এবং আমাদের শ্রম আছে এমন সব সিনেমাই আমাদের হওয়া উচিত, নিজেদের ভাবা উচিত।

এম এস, ২৪ এপ্রিল

Back to top button