বলিউড

এবার কারিশমার সঙ্গী হলেন যিশু

মুম্বাই, ২৩ এপ্রিল – ফের বলিউডে কাজ শুরু করেছেন টালি অভিনেতা যিশু সেনগুপ্ত। বিদ্যা, কঙ্গনার পর এবার কারিশমা কাপুরের সঙ্গী হচ্ছেন তিনি। প্রথমবারের মতো একসঙ্গে পর্দা শেয়ার করবেন তারা।

শুক্রবার (২২ এপ্রিল) ‘ব্রাউন’ সিরিজের প্রথম দিনের শুটিং শেষ করে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সুখবরটি জানান অভিনেতা। তবে এই সিরিজে শুধু করিশমা কাপুরই নন, বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদানেরও দেখা মিলবে।

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, যিশু সেনগুপ্তর সময়টা বেশ দুর্দান্ত যাচ্ছে। আপাতত তিনি বলিউডে ক্যারিয়ার গড়া নিয়ে ব্যস্ত। শুধু হিন্দি ছবি বা সিরিজ নয়, দক্ষিণের ছবিতেও কাজ করছেন যিশু।

জানা গেছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে ‘ব্রাউন’। ক্রাইম ড্রামা ঘারানার এই সিরিজটি কারিশমার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রজেক্ট। এতে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে তাকে। শুটিং সেট থেকে তিনি নিজের ছবিও পোস্ট করেছেন। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল নায়িকাকে।

নতুন সিরিজ প্রসঙ্গে কারিশমা বলেন, ‘এই চরিত্রটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে আমি গর্বিত।’

এম এস, ২৩ এপ্রিল

Back to top button