সংগীত

ঈদে অনি হাসানের নতুন ইনস্ট্রুমেন্টাল

ঢাকা, ২২ এপ্রিল – দেশের খ্যাতিমান তরুণ গিটার আইডল অনি হাসানের নতুন ইনস্ট্রুমেন্টাল প্রকাশ পেতে যাচ্ছে ঈদে। ভাইব ও ওয়ারফেজখ্যাত এই গিটারিস্টের নতুন গানটির নাম ‘অ্যাডরেনালাইন রাশ’।

কয়েক দিনের মধ্যেই গানটি অনি হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। বর্তমানে চীনে স্থায়ীভাবে বসবাস করে অনি হাসান তৈরি করেছেন গানটি।

অনি হাসান যুগান্তরকে বলেন, এখন পর্যন্ত এটি আমার সবচেয়ে হেভি মিউজিকের গান। ইনস্ট্রুমেন্টালটি সাজানো হয়েছে এই সময় পর্যন্ত আমার অভিজ্ঞতা ও গিটার নিয়ে এক্সপেরিমেন্টের সব দিকের সমন্বয় ঘটিয়ে। আমার ভক্ত-শ্রোতারা একেবারেই নতুন কিছু শুনতে পারবেন বলেই আমার বিশ্বাস।

এখন পর্যন্ত অনি হাসানের ‘শ্রাইন’, ‘ওয়াইল্ড অরোরা’, ‘দ্য হিমালয়াস ইজ হোয়্যার মাই হার্ট রেস্টস’, ‘ব্লিসফুল ইয়ুথ’, ‘আনটিল উই মিট অ্যাগেইন’, ‘শ্রাইন রিভিজিটেড’ গিটার ইনস্ট্রুমেন্টাল প্রকাশ হয়েছে। প্রতিটি গানই শ্রোতাদের সাড়া পেয়েছে ব্যাপকভাবে।

অনি হাসান গিটারিস্ট হিসেবে যাত্রা শুরু করেন কিশোর বয়সে। ব্যান্ড ভাইবে গিটারিস্ট হিসেবে তিনি প্রশংসা কোড়ান। এর পর যোগ দেন দেশের আরেক খ্যাতনামা ব্যান্ড মেটাল মেইজে। সেখানে থেকে তিনি দেশের লিজেন্ডারি হার্ডরক ও মেটাল ব্যান্ড ওয়ারফেইজে যোগ দেন ২০০৬ সালে। ২০১৫ সাল পর্যন্ত ওয়ারফেইজে গিটার বাজান এবং তরুণ প্রজন্মের কাছে গিটারিস্ট হিসেবে আইকনে পরিণত হন।

ওয়ারফেইজে থাকাকালে অনি ‘পথচলা’, ‘সত্য’ অ্যালবামগুলোতে গিটার বাজানোর পাশাপাশি ‘পূর্ণতা’, ‘না’ এর মতো বেশ কিছু জনপ্রিয় টিউন ও গানের কম্পোজিশন করেন।

এম এস, ২২ এপ্রিল

Back to top button