ক্রিকেট

জীবন সংশয় কাটেনি ক্যাম্পবেলের

আমস্টারডাম, ২২ এপ্রিল – এখনও সংকটাপন্ন অবস্থায় আছেন নেদারল্যান্ডস জাতীয় ক্রিকেট দলের কোচ রায়ান ক্যাম্পবেল। গত সপ্তাহে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন তিনি। যুক্তরাজ্যের রয়্যাল স্টোক হাসপাতালে চিকিৎসাধীন সাবেক এই অস্ট্রেলিয়ান উইকেটকিপারের জীবন নিয়ে সংশয় এখনও কাটেনি।

শুক্রবার সকালে এক বিবৃতিতে ক্যাম্পবেলের পরিবার তার সবশেষ শারীরিক অবস্থা জানান। সেখানে বলা হয়েছে, ‘গত সাপ্তাহিক ছুটির দিন হৃদরোগে আক্রান্ত হন রায়ান এবং যুক্তরাজ্যের রয়্যাল স্টোক ইউনিভার্সিটি হাসপাতালে সংকটাপন্ন অবস্থায় আছেন তিনি, যেখানে তাকে ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

এই সপ্তাহও হাসপাতালেই থাকতে হতে পারে বলে ধারণা ক্যাম্পবেলের পরিবারের। ওই বিবৃতিতে হাসপাতালের চিকিৎসকদের কর্মতৎপরতা ও সেবার কথা উল্লেখ করে তাদের প্রতি কৃতজ্ঞতাও জানানো হয়েছে।

হার্ট অ্যাটাক হওয়ার পর কোমায় চলে গিয়েছিলেন ক্যাম্পবেল। বুধবার তার ভাই মার্ক ক্যাম্পবেল জানান, কোমা থেকে জেগে উঠেছেন অস্ট্রেলিয়ার হয়ে দুটি ওয়ানডে খেলা এই উইকেটকিপার।

২০১৭ সাল থেকে নেদারল্যান্ডসের কোচ ক্যাম্পবেল। ২০০২ সালে অস্ট্রেলিয়ার জার্সিতে দুটি ম্যাচ খেলেন। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার সঙ্গে লম্বা ও সফল ক্যারিয়ার তার। ২০১৬ সালের বিশ্বকাপে ৪৪ বছর বয়সে সবচেয়ে বয়স্ক ক্রিকেটার হিসেবে হংকংয়ের হয়ে তার টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ২২ এপ্রিল

Back to top button