বলিউড

মুখ লুকিয়ে রাস্তায় বের হলেন শিল্পার স্বামী

মুম্বাই, ২২ এপ্রিল – বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। গত বছর পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন তিনি। বর্তমানে জামিনে মুক্ত থাকলেও জনসম্মুখে খুব আসেন না। সম্প্রতি পুরো মুখ মাস্কে ঢেকে বের হলেন তিনি।

এক সময় শিল্পার সঙ্গে রাজও বিভিন্ন অনুষ্ঠানে যেতেন। একসঙ্গে হাত ধরে চলাফেরা করতেন। কিন্তু পর্নোকাণ্ডের পর বেশিরভাগ সময়ই মুখ লুকিয়ে চলাফেরা করছেন শিল্পার স্বামী। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, গাড়ি থেকে নামেন এই ব্যবসায়ী। কিন্তু মজার বিষয় হলো— তার মুখ পুটাই মাস্ক দিয়ে ঢাকা।

রাজ কুন্দ্রার এই কাণ্ড নিয়ে বিদ্রূপ শুরু করেছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, মানসিক সমস্যায় ভুগছেন রাজ। তাকে দ্রুত চিকিৎসকের কাছে নেওয়া উচিত। অপর দিকে কেউ কেউ বলছেন, পর্নোকাণ্ডের পর মুখ দেখানোর যোগ্যতা হারিয়েছেন শিল্পার স্বামী।

গত বছর ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে। এরপর ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ।

এম এস, ২২ এপ্রিল

Back to top button