ক্রিকেট

আইপিএলে সর্বোচ্চ ডাকের মালিক রোহিত

মুম্বাই, ২২ এপ্রিল – চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের প্রথম ওভারেই আউট হলেন রোহিত শর্মা। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক আর দলের দুর্দশা যেন একবিন্দুতে। আইপিএলে টানা সপ্তম ম্যাচে হারের দিনে অযাচিত এক রেকর্ডের ভাগীদার হলেন ভারতের বর্তমান অধিনায়ক।

নিজ শহরের মাঠ ডিওয়াই পাতিলে ভালো শুরু এনে দিতে পারেননি রোহিত। ২ বল খেলে রানের খাতা না খুলে বিদায় নেন তিনি। চেন্নাইয়ের মুকেশ চৌধুরীর বলে মিড অফে মিচেল স্যান্টনারের সহজ ক্যাচ হন। এনিয়ে ডানহাতি ব্যাটসম্যান শূন্য রানে আইপিএলে আউট হলেন ১৪ বার।

টুর্নামেন্টের ইতিহাসে এখন সর্বোচ্চ ডাকের মালিক রোহিত। ৩৪ বছর বয়সী ব্যাটসম্যান পেছনে ফেলেছেন পিযুষ চাওলা, হরভজন সিং, মন্দীপ সিং ও পার্থিব প্যাটেলকে, তাদের প্রত্যেকের নামের পাশে ১৩টি করে ডাক। চেন্নাইয়ের বিপক্ষে ডাক মেরে তাদের সবাইকে পেছনে ফেললেন রোহিত।

এবারের আইপিএলে টানা সপ্তম ম্যাচ হারল মুম্বাই। যাতে খুব একটা সুবিধা করতে পারেননি রোহিত, তার রান এখন পর্যন্ত ৪১, ১০, ৩, ২৬, ২৮, ৬ ও ০।

প্রথম ছয় ম্যাচে মাত্র একটি জেতা চেন্নাইয়ের কাছে ৩ উইকেটে হারে মুম্বাই। এখন পর্যন্ত কোনো পয়েন্ট না পাওয়া একমাত্র দল সাবেক চ্যাম্পিয়নরা।

সূত্র : রাইজিংবিডি
এম এস, ২২ এপ্রিল

Back to top button