বলিউড

ছেলেকে নিয়ে পাকা আমের স্বাদে মজেছেন আমির

মুম্বাই, ২১ এপ্রিল – সামনে রাখা থালা ভরা রসালো পাকা আম। মনের সুখে টসটসে আমগুলো খাচ্ছেন বাবা-ছেলে। আর সেই চিত্র দেখে বাহবা দিচ্ছে নেটজনতা।

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের প্রডাকশন টিমের পক্ষ থেকে নেটমাধ্যমে বেশ কিছু ছবি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আমির তার ছেলে আজাদ রাও খানকে শেখাচ্ছেন কীভাবে আমের খোসা ছাড়াতে হয়, টুকরো করতে হয়, মজা করে খেতে হয়। ছেলের সঙ্গে তিনিও পাকা আমের স্বাদে মজেছেন।

ব্যক্তিজীবনে তিনবার প্রেমে ব্যর্থ হয়েছেন আমির খান। ১০ বছর বয়সে তার জীবনে প্রথম প্রেম আসে। কিন্তু তার সেই ভালোবাসা ছিল একতরফা। তিনি প্রতিদিন মেয়েটিকে দেখতেন আর পাগল হতেন। মেয়েটি সামনে এলেই মুখে কুলুপ এঁটে দাঁড়িয়ে থাকতেন।

এরপর ১৬ বছর বয়সে পাশের বাড়ির মেয়ে রিনা দত্তের প্রেমে পড়েন আমির। তিনিই প্রথম আমিরের প্রেমে সাড়া দিয়েছিলেন। তাই দেরি না করে রিনাকে বিয়ে করে ঘরে তোলেন এই অভিনেতা। সেই সংসারে দুই সন্তান। তবে ভাগ্যের নির্মম পরিহাসে তার সেই ভালোবাসার ঘর ভেঙে যায়। ২০০২ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি।

রিনার সঙ্গে বিচ্ছেদের পর ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন আমির। সেই সংসারে এক ছেলে আজাদ রাও খান। স্ত্রী-সন্তান নিয়ে সুখেই সংসার করছিলেন তিনি। কিন্তু সেই সংসারও টেকেনি।

এম এস, ২১ এপ্রিল

Back to top button