ক্রিকেট

ভেজা মাঠের কারণে টস বিলম্ব, আড্ডায় মশগুল সাকিবরা

ঢাকা, ২১ এপ্রিল – বুধবার ভোরে কালবৈশাখি ঝড়ের সঙ্গে তুমুল বৃষ্টি হয়েছিল। সেই বৃষ্টি থেমে থেমে হয়েছিল দুপুর পর্যন্ত। তাতেই প্রায় ডুবে যাওয়ার মত অবস্থা বিকেএসপির ক্রিকেট গ্রাউন্ডগুলো। রাতের মধ্যে পানি নেমে গেলেও মাঠ পুরো ভেজা, যেখানে অন্তত ক্রিকেট খেলার মত কোনো অবস্থা নেই।

যার ফলে ঢাকা প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ দুটি ম্যাচের টস পর্যন্ত অনুষ্ঠিত হতে পারেনি এখনও। ম্যাচ দুটি গাজী গ্রুপ ক্রিকেটার্স এবং আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এবং লিজেন্ডস অব রূপগঞ্জের।

সাভারে অবস্থিত বিকেএসপির ৩ এবং ৪ নম্বর গ্রাউন্ডে সকাল ৯টায় শুরু হওয়ার কথা ছিল এই ম্যাচ দুটি। কিন্তু বৃষ্টিতে মাঠ ভেজা থাকার ফলে সকাল ১১টায়ও টস অনুষ্ঠিত হলো না। দুই ম্যাচের চার দলের ক্রিকেটাররা সময়মত ভেন্যুতে পৌঁছানোর পর খেলার অপেক্ষায় রয়েছেন মাঠে নামার।

যেহেতু টসে বিলম্ব, সে কারণে প্যাভিলিয়নের সামনে বসে সাকিব আল হাসানের সঙ্গে আড্ডায় মেতেছেন নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, এনামুল হক বিজয়, রুবেল হোসেন, মাহেদী হাসান, আল-আমিনরা।

লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে আজ মাঠে নামার কথা সাকিব আল হাসানেরও। মোহামেডানের হয়ে কোনো ম্যাচ খেলতে না পারার কারণে ক্লাবটি থেকে ছাড়পত্র নিয়ে সুপার সিক্সের বাকি চার ম্যাচ খেলতে রূপগঞ্জে যোগ দিয়েছেন সাকিব।

তবে, প্রিমিয়ার লিগের সুপার সিক্সের দ্বিতীয় রাউন্ডের অন্য একটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।

যেখানে মুখোমুখি রূপগঞ্জ টাইগার্স এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই ম্যাচটি সময়মতোই শুরু হয়েছে এবং টস জিতে রূপগঞ্জ টাইগার্সকে ব্যাট করতে পাঠিয়েছে শেখ জামাল।

সূত্র : জাগো নিউজ
এম এস, ২১ এপ্রিল

Back to top button