জাতীয়

নিউমার্কেটে শিক্ষার্থী-ব্যবসায়ী সংঘর্ষে আরও একজনের মৃত্যু

ঢাকা, ২১ এপ্রিল – রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম মোরসালিন (২৬) তিনি দোকান কর্মচারী ছিলেন। এ নিয়ে নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় দুইজনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার ভোর ৪টা ৩৬ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া।

নিহত মোরসালিনের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালাইনগর গ্রামে। তার বাবার নাম মো. মানিক মিয়া। কামরাঙ্গীরচরের পশ্চিম রসুলপুরে স্ত্রী অনি আখতার মিতু এবং দুই মেয়ে সুমাইয়া ইসলাম লামহা (৭) ও আমির হামজাকে (৪) নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

নিহত মোরসালিনের স্ত্রী জানান, নিউমার্কেটে একটি শার্টের দোকানে মাসে ৯ হাজার টাকা বেতনের বিনিময়ে তার স্বামী মোরসালিন কাজ করতেন। সেই টাকা দিয়েই চলত তাদের সংসার। মঙ্গলবার সকালে কর্মস্থলের উদ্দেশ্যে সে বাসা থেকে বের হয়েছিলেন মোরসালিন।

জানা গেছে, গত মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে সংঘর্ষের সময় নুরজাহান মার্কেটের সামনে ইটের আঘাতে আহত হয়েছিলেন মোরসালিন। পরে দুই যুবক গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করে।

এর আগে ঘটনার দিন রাতেই মারা যায় নাহিদ (১৭) নামে এক কিশোর। সে এলিফ্যান্ট রোডে একটি প্রতিষ্ঠানে চাকরি করতো।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২১ এপ্রিল

Back to top button