বলিউড

সিনেমার ব্যর্থতা নিয়ে প্রভাসের বক্তব্য

হায়দ্রাবাদ, ১৯ এপ্রিল – ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন প্রভাস। এরপর এই অভিনেতার ‘সাহো’ ও ‘রাধে শ্যাম’ মুক্তি পেলেও সিনেমা দু’টি দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারেনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিনেমার ব্যর্থতা নিয়ে কথা বলেছেন প্রভাস। এই অভিনেতা বলেন, ‘বর্তমান করোনা পরিস্থিতি অথবা চিত্রনাট্য সিনেমা দু’টির ব্যর্থতার কারণ হতে পারে। দর্শকরাই এটি ভালো বলতে পারবেন। হয়তো তারা আমাকে এই জোনে দেখতে চায় না। এছাড়া দেখলেও আমার কাছে হয়তো এর চেয়ে বেশি প্রত্যাশা করেন।’

‘রাধে শ্যাম’ সিনেমাটি গত ১১ মার্চ মুক্তি পায়। এটি পরিচালনা করেছেন রাধা কৃষ্ণ কুমার। এর আগে এই নির্মাতার ‘জিল’ সিনেমা দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলে। প্রেক্ষাগৃহে ব্যর্থতার পর ‘রাধে শ্যাম’ সিনেমাটি বর্তমানে ডিজিটাল প্ল্যাটফর্মে প্রচার হচ্ছে। অ্যামাজন প্রাইমে দেখা যাচ্ছে এটি।

এই সিনেমার চিত্রনাট্য ইউরোপের প্রেক্ষাপটে। ১৯ শতকের প্রেমের গল্প নিয়ে এটি তৈরি। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য। তিনি একজন স্বনামধন্য জ্যোতিষী। তার বিপরীতে আছেন পূজা হেগড়ে। তাকে দেখা যাবে প্রেরণা নামের একটি চরিত্রে।

এদিকে প্রভাস বর্তমানে ‘সালার’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। এটি পরিচালনা করছেন ‘কেজিএফ’ সিনেমাখ্যাত পরিচালক প্রশান্ত নীল। এছাড়া ‘আদিপুরুষ’, ‘স্পিরিট’, ‘প্রজেক্ট কে’ ও ‘রাজা ডিল্যাক্স’ সিনেমায় দেখা যাবে তাকে।

এম এস, ১৯ এপ্রিল

Back to top button