বলিউড

বলিউডে পা রাখছে নাতি, যা বললেন অমিতাভ

মুম্বাই, ১৯ এপ্রিল – বলিউডের ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। তাকে দেখে সিনেমায় নাম লেখাতে উদ্বুদ্ধ হয়েছেন এমন মানুষের সংখ্যা কম নয়। এবার রুপালি পর্দায় অভিষেক হতে চলেছে বচ্চন পরিবারের আরো এক সদস্যের।

জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যম বলিউডে অভিষেক হতে চলেছে অমিতাভ বচ্চনের নাতি অগাস্টিয়া নন্দার। তিনি শ্বেতা বচ্চনের ছেলে।

এদিকে নাতির নতুন পথচলায় শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘অগাস্টিয়া, তোমার জীবনের নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে। এজন্য আমাদের আনন্দের সীমা নেই। আমার আশীর্বাদ ও শুভেচ্ছা রইলো আমার ভালোবাসা। ভালো কিছু করো এবং আমাদের ধারা বজায় রাখো।’

এর আগে সোমবার (১৮ এপ্রিল) সকালে একটি ছবি পোস্ট করে সিনেমার ঘোষণা দেন জয়া আখতার। ক্যাপশনে লেখেন, ‘ভবিষ্যতে ফিরে যাচ্ছি।’ তার এই ছবিতে রিয়াক্ট দেন অভিষেক বচ্চন, দিয়া মির্জা, করন জোহর, অনন্যা পান্ডে, জানভি কাপুরসহ অনেকে।

‘দ্য আর্চিস’ সিনেমায় কারা অভিনয় করবেন তা এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। তবে ভারতীয় মিডিয়ায় জোর গুঞ্জন এতে অগাস্টিয়া ছাড়াও অভিনয় করবেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর। সুহানার চরিত্রের নাম থাকবে ভেরোনিকা। অন্যদিকে বেটি কুপার ও আর্চি অ্যান্ড্রু চরিত্রে পর্দায় হাজির হবেন খুশি কাপুর ও অগাস্টিয়া নন্দা।

এম এস, ১৯ এপ্রিল

Back to top button