নাটক

শুটিং দেখতে এসে অভিনয়ে চঞ্চল চৌধুরীর ছেলে

ঢাকা, ১৮ এপ্রিল – দেশের অভিনয় জগতের জনপ্রিয় তারকা চঞ্চল চৌধুরী। টিভি নাটক, সিনেমা ও ওয়েব প্লাটফর্ম; তিন মাধ্যমেই তার আলাদা দাপট। সফল এই তারকার একমাত্র সন্তানের নাম শুদ্ধ। বয়স সবে ১২ বছর। মায়ের (চঞ্চলের স্ত্রী) সঙ্গে পুবাইলে বাবার শুটিং দেখতে এসেছিলেন। এরপর হঠাৎ সিদ্ধান্তে দাঁড়িয়ে যান ক্যামেরার সামনে। হয়ে গেল তার অভিনয়ের যাত্রা।

ছেলের অভিনয়ে আসার বিষয়টি সোশ্যাল মিডিয়ায় স্পষ্টভাবে জানিয়েছেন ‘মনপুরা’ খ্যাত তারকা। তিনি জানান, ‘শুদ্ধ’র জাস্ট প্রথম টিভি ক্যামেরার সামনে দাঁড়ানো। ব্যাপারটা আহা মরি কিছু না। গিয়েছিল পুবাইলে এবারের ঈদের নাটকের শুটিং দেখতে। সাথে ওর মা’ও ছিল। ইম্প্রোভাইজড ছোট ছোট চার পাঁচ ডায়লগের ছোট্ট একটা সিকোয়েন্স। অভিনয় করছে।’

ছেলের অভিনয় ইচ্ছে আছে বলে চঞ্চল চৌধুরী লেখেন, ‘শুদ্ধ’র যথেষ্ট ইচ্ছা আছে অভিনয়ের। শুধু ইচ্ছায় তো আর কাজ হবে না। আগে তো শুটিং দেখতে হবে, তারপর অভিনয়টা শিখতে হবে তারপর তো অভিনয় করতে হবে। চঞ্চল চৌধুরীর ছেলে বলেই যে ক্যামেরার সামনে দাড়িয়েই খুব সহজে অভিনেতা হয়ে যাবে,ব্যাপারটা এরকম নয়। তবে ওর দেখাটা শুরু হলো।

শুদ্ধ’র বয়স এখন ১২ বছর চলছে, ক্লাশ সিক্সে পড়ে বাংলা মাধ্যমে। যদি ওর যোগ্যতা ও নিয়তি আমার মত ওকেও ক্যামেরার সামনে নিয়ে আসে, তখন হয়তো এই ছবিগুলোই একদিন ইতিহাস হয়ে যাবে। শুদ্ধকে সবাই আশীর্বাদ করলেই আমি খুশি।’

জানা গেছে, ঈদ উপলক্ষে নতুন একটি নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এর নাম ‘সুশীল ফেমেলি’। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে চঞ্চলের সঙ্গে আরও অভিনয় করেছেন বৃন্দাবন দাস, শাহনাজ খুশি, গোলাম ফরিদা ছন্দা, সৌম্য ও দিব্য।

এই নাটকেই ছোট একটি দৃশ্যে অভিনয় করেছেন চঞ্চলের ছেলে শুদ্ধ। গাজী টিভির ঈদ আয়োজনে নাটকটি দেখা যাবে।

এম এস, ১৮ এপ্রিল

Back to top button