বলিউড

দীর্ঘ হলো কারিনার প্রতীক্ষার প্রহর

মুম্বাই, ১৮ এপ্রিল – ‘লাল সিং চাড্ডা’ ছবি নিয়ে দারুণ আশাবাদী বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। লাল সিং চাড্ডা তার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি হয়ে থাকবে- এমন কথাও ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে বলেছেন এই বলিউড অভিনেত্রী। কারণ হিসেবে উল্লেখ করেছেন ছবির ভিন্নধাঁচের কাহিনি, ব্যতিক্রমী চরিত্র আর নান্দনিক নির্মাণের কথা। যেজন্য শুটিং শেষ করার পর থেকেই এই ছবির মুক্তি নিয়ে প্রতীক্ষার প্রহর গুনে যাচ্ছেন তিনি। কিন্তু ছবি মুক্তি পিছিয়ে যাওয়ায় কারিনার সেই প্রতীক্ষার প্রহর আরও দীর্ঘ হলো।

গত বছর ডিসেম্বরে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন নির্মাতা অদ্বৈত চন্দন। পরে মুক্তির তারিখ পিছিয়ে চলতি বছরের এপ্রিলে নিয়ে আসা হয়। কিন্তু সম্প্রতি বড় বাজেটের আলোচিত ছবি ‘কেজিএফ-২’ মুক্তি পাওয়ায় আবারও পেছানো হয়েছে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আগামী ১১ আগস্ট মুক্তি দেওয়া হবে কারিনার নতুন ছবিটি। তাই প্রতীক্ষার প্রহর গুনে যাওয়া ছাড়া এই অভিনেত্রীর আর কিছু করার নেই। সর্বশেষ দুই বছর আগে কারিনা অভিনীত ‘গুড নিউজ’ মুক্তি পায়। এরপর আর বড়পর্দায় দেখা মেলেনি এই অভিনেত্রীর।

দ্বিতীয়বার মা হওয়ার কারণে অনেকদিন চলচ্চিত্র জগৎ থেকে দূরে ছিলেন তিনি। তাই ভিন্নধাঁচের ছবি দিয়েই ফেরার ইঙ্গিত দিয়েছিলেন কারিনা, যেজন্য আমির খানের সঙ্গে আবার জুটি বেঁধে কাজ করেছেন নির্মাতা অদ্বৈতের এই ছবিতে। কারিনার কথায়, তার এই ছবি দর্শককে বিনোদনের পাশাপাশি যাপিত জীবন নিয়ে নতুন করে ভাবাবে।

এম এস, ১৮ এপ্রিল

Back to top button